২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১৩:৫৮ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার  ৩ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

রোববার (৩এপ্রিল) রাতে মহানগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় রুয়েট গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মহানগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মৃত সুজনের ছেলে মোঃ টিপু (২৭), কাটাখালী থানার সাহাপুর ডুবে পাড়ার মোঃ মোতালেবের স্ত্রী মোসাঃ শম্পা (৩০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নাজিরপুর বেজুয়া গ্রামের মোঃ বাদশাহ মিয়ার ছেলে মোঃ দুলাল (২৫)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রোববার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর মতিহার থানার তালাইমারী রুয়েট গেটের সামনে কয়েকজন মাদক কারবারী গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৬কেজি গাঁজাসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত মাদক কারবারীদে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার সকালে মতিহার থানার মাধ্যমে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময়/এএইচ