১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৩:২৪ অপরাহ্ন


সুনামগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে এক যুবক খুন
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৪-২০২২
সুনামগঞ্জে শিশুদের  ঝগড়াকে কেন্দ্র করে  এক যুবক খুন সুনামগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে এক যুবক খুন


সুনামগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত যুবকের নাম- আলমগীর ভূঁইয়া (৩৫)। তিনি জেলার সুনামগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের ওসমান ভূঁইয়ার ছেলে। আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (৬ এপ্রিল) রাত অনুমান ১১টায় সৈয়দপুর বাজার থেকে আলমগীর ভূঁইয়া তার নিজ বসতবাড়িতে ফেরার পথে একই এলাকার ঘাতক সোহেল মিয়া পিছন থেকে ছুরিকাঘাত করে।

ওই সময় আলমগীরের আত্মচিৎকার শুনে স্থানীয়রা ছুলে আসলে সোহেল মিয়া পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আহত আলমগীরকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে আলমগীর ভূঁইয়া ও সোহেল মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল বলে জানা গেছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান- হত্যাকান্ডের ঘটনার প্রেক্ষিতে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং ঘাতক সোহেল মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।   

রাজশাহীর সময় / এম আর