১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২১:৩৫ অপরাহ্ন


ফরিদপুরে সন্ত্রাসী হামলায় যুবক নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২২
ফরিদপুরে সন্ত্রাসী হামলায় যুবক নিহত ফরিদপুরে সন্ত্রাসী হামলায় যুবক নিহত


ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সন্ত্রাসীদের হামলায় সোলেমান শরীফ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই জন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) মধ্যরাতে উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এই ঘটনা ঘটে। 

সোলেমান শরীফ তুজারপুর ইউনিয়নের জানদী গ্রামের গোপাল শরীফের ছেলে। আহতরা হলেন—একই গ্রামের কালাম মাতুব্বরের ছেলে কামরুল মাতুব্বর (৪০) এবং মনিরুদ্দীন মাতুব্বরের ছেলে আমিনুল মাতুব্বর (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলে গ্রামের বাড়ি জানদীর দিকে রওনা দেন সোলেমান, কামরুল ও আমিনুল। বাজার পার হতেই একদল সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে তিন জনকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় ঘটনাস্থলেই মারা যান সোলেমান। গুরুতর আহত দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে আনেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক কামরুলকে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, সোলেমানের লাশ উদ্ধার করেছে। ঘটনাস্থলে থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।