১৪ জুন ২০২৪, শুক্রবার, ০৩:০৬:৪৮ অপরাহ্ন


মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপসহ ব্যবসায়ী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২২
মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপসহ ব্যবসায়ী গ্রেফতার মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপসহ ব্যবসায়ী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপ সহ মোঃ আব্দুল হামিদ খান সুজন (৪৫) নামের এক অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) 

গ্রেফতার মোঃ আব্দুল হামিদ খান সুজন মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান পূর্বপাড়া এলাকার মৃত কোবাত আলীর ছেলে (৪৫)।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, বৃহস্পতিবার  (৭এপ্রিল) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার হড়গ্রাম নিউমার্কেটের সুমাইয়া এন্টারপ্রাইজ নামের একটি দোকানে বিভিন্ন প্রকার ভেজাল যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে  ২ লাখ ২০হাজার টাকা মূল্যের ভেজাল পানীয় ও সিরাপ উদ্ধার হয়। এ সময় দোকানের মালিক সুজনকে গ্রেফতার করা হয়। 

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও সঙ্গীয় ফোর্স।  

জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যবসায় জানায়, ভেজাল পানীয় ও সিরাপগুলি মোঃ বেলাল ও মোঃ রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / এম আর