২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২২:৪২ অপরাহ্ন


অনন্যা পান্ডে তার প্রিয় ব্লু রিপড জিন্স সব চটকদার স্টাইল করেছেন
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২২
অনন্যা পান্ডে তার প্রিয় ব্লু রিপড জিন্স সব চটকদার স্টাইল করেছেন অনন্যা পান্ডে তার প্রিয় ব্লু রিপড জিন্স সব চটকদার স্টাইল করেছেন


ডেনিম ফ্যাশন চার্ট দখল করা হয়েছে এবং গ্রীষ্মকালে এটি যদি আপনার স্পষ্ট পদক্ষেপ না হয়, তাহলে কি? এটি এমন একটি অংশ যা আরামকে প্রাধান্য দেওয়ার এবং একটি দুর্দান্ত শৈলীতে ফ্লেক্স করার সমস্ত বাক্স চেক করে। নিজেকে জিন্স একটি প্রিয় জোড়া পেয়েছেন? অনন্যা পান্ডে একেবারেই করে এবং আমাদের কাছে প্রমাণ আছে যে তার নীল ডেনিম ছিঁড়ে যাওয়া জিন্স একাধিক অনুষ্ঠানে তার পিছনে লেগেছে। এই চটকদার নম্বর দিয়ে, তিনি আমাদের দেখিয়েছেন যে এটি নিখুঁতভাবে সাজানো তালিকায় নামতে কতটা অনায়াসে।

কীভাবে আমরা ব্লুজকে বিদায় জানাতে পারি যখন এটি পরিচালনা করা খুব চটকদার? গেহরাইয়ান অভিনেতা একটি কর্নফ্লাওয়ার নীল ভি-নেক রিবড টপ বেছে নিয়েছিলেন যাতে একটি ড্রস্ট্রিং বিশদ রয়েছে। এই ক্রপ করা সংখ্যাটি তার গোড়ালির উপরে কাটা জিন্সের সাথে ছেঁড়া হয়েছিল। তিনি সোনার আনুষাঙ্গিক এবং রঙিন কিক দিয়ে এই স্টাইল করেছেন।

টি-শার্টে বিনিয়োগ করার জন্য এটি কখনও ভাল সময় ছিল না, একটি বার্তা দিয়ে বলুন? অনন্যা গোলাপী এবং নীল রঙের মিশ্রণ এনেছে যা তার কার্যকারণ বিমানবন্দরের স্টাইলকে ম্লান করে রেখেছে। তিনি তার নীল জিন্সের সাথে তার ক্রু-নেক টি পরতেন। সাদা স্নিকার্স এবং একটি লুই ভিটন টোট ব্যাগ সহ স্পিফি হয়ে যান।

শার্ট ঋতু, আপনি আমাদের সাথে পথ বিচ্ছেদ হতে পারে না. একটি শার্ট হিসাবে ভাল সঙ্গে সারা দিন বাস কি? লাইগার অভিনেত্রী একটি বড় আকারের শার্ট বেছে নিয়েছিলেন এবং তার শার্টের একপাশে তার ডেনিমের ভিতরে আটকেছিলেন এবং অন্যটিকে যতটা সম্ভব বিনামূল্যে রেখেছিলেন। বড় আকারের হুপ কানের দুল এবং ফ্ল্যাট জুতা তার সারাদিনের চেহারাকে একত্রিত করে।

ঠান্ডা ঋতু ফিরে এসেছে? আমরা এটা করতে চান. কারণ আমরা সোয়েটশার্টের অতীত চিন্তা করতে পারি না। আপনি যদি খালি পিলি স্টারলেটের মতো বিমানবন্দরে পেরেক ঠেকানোর ক্ষেত্রে অপেশাদার না হন তবে আপনি ইতিমধ্যেই জানেন যে জিন্স সর্বকালের সেরা। দেখুন কিভাবে সে তার সাদা গ্রাফিক প্রিন্টেড ক্রপড সোয়েটশার্টের সাথে হাই-কোমর জিন্সের সাথে যুক্ত করেছে। অনেক স্বাচ্ছন্দ্যের সাথে ভ্রমণ করার জন্য, তিনি চঙ্কি স্নিকার্স এবং তার লুই ভিটন কাঁধের ব্যাগ বেছে নিয়েছিলেন।

আমরা সোয়েটার ঋতু পছন্দ করার সময়ে থ্রোব্যাক ২৩ বছর বয়সী ঈশান খট্টরের সাথে ছুটিতে যাওয়ার সময় কয়েক মাস আগে কিটসনের সাদা কাশ্মীরি সোয়েটারটি বের করেছিলেন রুপির মূল্যের৷ যা একটি পাঁজরযুক্ত ক্রু-নেক বিশদ, কালো এবং সম্পূর্ণ হাতা মধ্যে এমব্রয়ডারি। সে তার নিয়ে এসেছে নীল চর্মসার ছিঁড়ে যাওয়া জিন্স, একটি হলুদ রিবড বিনি, এবং কালো লেস-আপ কমব্যাট বুট।

ক্লাসিক বা কিছুই না। নীল এবং সাদা হলে সবকিছু ভাল দেখায়। খালি পিলি তারকা একটি সাদা টাইট-ফিট ট্যাঙ্ক টপ বেছে নিয়েছিলেন যা তিনি তার গো-টু জিন্সের সাথে মিলিত করেছিলেন। এটা অনুমান করা কঠিন নয় যে তার মূল জিনিসপত্র হল একটি কাঁধের ব্যাগ এবং রঙিন স্নিকার্স।

রাজশাহীর সময় / এম আর