২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:১৬:২৬ অপরাহ্ন


গাজীপুরে পা বাঁধা পাঞ্জাবি-টুপি পরা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২২
গাজীপুরে পা বাঁধা পাঞ্জাবি-টুপি পরা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গাজীপুরে পা বাঁধা পাঞ্জাবি-টুপি পরা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


গাজীপুরে বনের ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় আরিফ হোসেন (৩১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে মহানগরের সালনা এলাকার গাজী বাড়ির পাশের গজারী বন থেকে পাঞ্জাবি-টুপি পরিহিত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফ ঢাকার বনানী থানার করাইল বউবাজার এলাকার বাসিন্দা। ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্ত করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপপুলিশ কমিশনার জাকির হাসান লাশ উদ্ধারের বিষয়টি জানান।

তিনি জানান, শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে স্থানীয়রা মহানগরের উত্তর সালনা এলাকার গাজী বাড়ির পাশে বনবিভাগের গজারী বনের গাছে কাপড় দিয়ে গলায় ফাঁস লাগানো এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একজোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,লাশ উদ্ধারের সময় সুতলি দিয়ে নিহতের দুই হাত, পিঠ, ও দুই পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার সকালের মধ্যে যে কোনো সময়ে হাত-পা বেঁধে এবং গলায় কাপড় পেঁচিয়ে গজারী বনের গাছের সঙ্গে ঝুলিয়ে শ্বাসরোধে ওই যুবককে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহতের গায়ে পাঞ্জাবি, নীল রংয়ের গেঞ্জি, মাথায় টুপি এবং পরনে কফি কালারের লুঙ্গি ছিল। প্রাথমিক অবস্থায় তার পরিচয় না পাওয়া গেলেও পরে সিআইডি’র একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে তার নাম আরিফ (৩১) বলে শনাক্ত করেন।

তাৎক্ষণিকভাবে নিহতের মৃত্যুর কারণ জানা যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান উপপুলিশ কমিশনার।

রাজশাহীর সময় / এম আর