২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:২৭:২৬ পূর্বাহ্ন


কেরানীগঞ্জে পুকুরে ডুবে সপ্তম শ্রেণির ছাত্রীর মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২২
কেরানীগঞ্জে পুকুরে ডুবে সপ্তম শ্রেণির ছাত্রীর মৃত্যু কেরানীগঞ্জে পুকুরে ডুবে সপ্তম শ্রেণির ছাত্রীর মৃত্যু


 ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুরে পুকুরে গোসল করতে নেমে লিমা (১৪) নামের এক ছাত্রীর মৃত্যু হয়েছে।  

লিমা রোহিতপুর ইউনিয়নের পুড়াহাটি গ্রামের দারিদ্র রিকশা চালক মমিন মিয়ার মেয়ে। সে রোহিতপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

লিমার সহপাঠী ও সঙ্গে গোসল করতে নামা শাহালম (১২) জানায়, শনিবার সকালে লিমা, ইতি, সোহাগ, মারিয়াসহ তারা ৫ জন গ্রাম থেকে একটু দূরে আনোয়ার সলুদের পুকুরে গোসল করছিল। গোসল শেষে লিমা বাড়ি যাওয়ার আগে একটু ভালো পানিতে গোসল করতে আরেকটু গভীরে গেলে হঠাৎ তার হাতে থাকা খালি প্লাস্টিকের বোতলটি ছুটে যায়। তখন সে পানিতে তলিয়ে যায়।  

তার সঙ্গে থাকা কেউ সাঁতার না জানায় বাড়িতে খবর নিয়ে গেলে গ্রামের প্রায় অর্ধশতাধিক মানুষ পুকুরে নেমে খোঁজাখুঁজির প্রায় চার ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করে। এসময় উপস্থিত লোকজন ও স্বজনদের আহাজারিতে পুকুর পাড়ের পরিবেশ ভারী হয়ে ওঠে।  

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের সাহায্যে ডুবুরি দলকে খবর দেওয়া হলেও তারা আসার আগেই স্থানীয় লোকজন তার মরদেহ খুঁজে পায়। লোকজন প্রথমে তাকে জীবিত ভাবলেও হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া জানান, কারো কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রক্ষিতে মরদেহ তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় / এম আর