২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩৫:০৮ অপরাহ্ন


ছাত্রলীগ নেতাদের পিটিয়ে আহত,আটক-১
আব্দুল বাশির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২২
ছাত্রলীগ নেতাদের পিটিয়ে আহত,আটক-১ ছাত্রলীগ নেতাদের পিটিয়ে আহত,আটক-১


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পূর্ব শত্রুতার জের ধরে  বিএনপি ও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় বাংগাবাড়ি ইউপি চেয়ারম্যান বিএনপিনেতা শহিদুল ইসলামসহ ১০ জনের  বিরুদ্ধে শনিবার গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে। এর আগে শুক্রবার রাতে স্থানীয় বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষে  উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের তেলিপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাঙ্গাবাড়ি  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামসহ ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে হাসপাতালে চিকিৎসাধীন হানিফ নামে একজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাংগাবাড়ি ইউনিয়নের তেলিপাড়া বাজারে ছাত্রলীগের কয়েকজন সদস্য দাঁড়িয়ে গল্প করার সময় পূর্ব শত্রুতার জেরে বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের সমর্থকরা হামলা চালায়। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এদিকে আহতদের মধ্যে ছাত্রলীগ নেতা রনি ও স্বপন এবং বিএনপি কর্মী হানিফ গোমস্তাপুর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে। 

এ বিষয়ে গোমস্তাপুর থানার উপপরিদর্শক অমিত দেবনাথ জানান, সংঘর্ষে জড়িত থাকার অপরাধে হানিফ নামে একজনকে  গোমস্তাপুর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে‌। 

এদিকে রাতে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স আহত ছাত্রলীগ নেতাকর্মীদের দেখতে যান জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সিনিয়র সহসভাপতি সেফাউর রহমান,  উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব আলম সিদ্দিক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস প্রমূখ। এঘটনাকে কেন্দ্র করে বাংগাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বাংগাবাড়ি তেলিপাড়া বাজারে শনিবার বিকেলে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

রাজশাহীর সময় / এম আর