২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৫:৪৪ অপরাহ্ন


পত্নীতলায় পুলিশের পক্ষ থেকে ঘর উপহার পেয়ে আবেগ আপ্লুত শিল্পি
শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২২
পত্নীতলায় পুলিশের পক্ষ থেকে ঘর উপহার পেয়ে আবেগ আপ্লুত শিল্পি পত্নীতলায় পুলিশের পক্ষ থেকে ঘর উপহার পেয়ে আবেগ আপ্লুত শিল্পি


মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ও তত্বাবধানে দেশের প্রতিটি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। 

রবিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের প্রতিটি থানায় সার্ভিস ডেস্ক স্থাপন ও ঘর প্রদানেরর উদ্বোধন করেন মাননীয় প্রধান মন্ত্রী। এসময় তিনি পুলিশ সহ সববাহিনীকে মানুষের আস্থা অর্জনের লক্ষে কাজ করার আহ্বান জানান। 

বাংলাদেশ পুলিশের উদ্যোগে ও তত্বাবধানে সারা দেশেরন্যায় নওগাঁর পত্নীতলা থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধির সেবায় সার্ভিস ডেস্ক স্থাপন ও উপজেলা সদর নজিপুর পলিপাড়া এলাকায় গৃহহীন বিপুল শেখের স্ত্রী শিল্পিকে একটি ঘর প্রদান করা হয়। 

ভিডিও কনফারেন্সে এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ, সূধীজন প্রমূখ। 

নজিপুর পৌরসভার ২নং ওয়ার্ডের পলিপাড়া গ্রামের বিপুল শেখের স্ত্রী শিল্পি পুলিশের উপহারকৃত উক্ত ঘর পেয়ে আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়ে।

রাজশাহীর সময়/এএইচ