২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪১:৫৩ পূর্বাহ্ন


নরসিংদীতে ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল বড় ২ভাই
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
নরসিংদীতে ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল বড় ২ভাই ফাইল ফটো


নরসিংদীর রায়পুরায় বিদ্যুতের মিটার কেটে নেওয়াকে কেন্দ্র করে বড় দুই ভাইয়ের উপর্যুপরি পিটুনিতে ছোট ভাই নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাত ২টার দিকে রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সোমবার (১১ এপিল) বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামের মৃত মোরশেদ মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম ওরফে শফিক (২৬)। তিনি স্থানীয় বাজারে মালামাল পরিবহনের কাজ করতেন। অন্যদিকে অভিযুক্ত দুই ভাই হলেন মাসুম মিয়া ও মোতালেব মিয়া।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, জমিজমা নিয়ে ওই তিন ভাইয়ের মধ্যে আগে থেকেই সম্পর্ক খারাপ ছিল। সম্প্রতি শফিকুল স্থানীয় পল্লী বিদ্যুৎ কার্যালয়ে গিয়ে তাদের বাড়ির বিদ্যুতের মিটার কেটে নেওয়ার আবেদন করেন। গতকাল দুপুরে পল্লী বিদ্যুতের লোকজন এসে মিটার কেটে নিয়ে যায়। এ সময় অবৈধভাবে ব্যবহার করা মাসুম ও মোতালেবের বিদ্যুৎ-সংযোগও বিচ্ছিন্ন করে দেন তারা। এ নিয়ে শফিকুলের প্রতি ক্ষুব্ধ ছিলেন মাসুম ও মোতালেব।

এ নিয়ে গতকাল রাতে তিন ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে মাসুম ও মোতালেব লাঠি দিয়ে ছোট ভাই শফিকুলকে উপর্যুপরি পেটান। এতে শফিকুল মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে দুই ভাই পালিয়ে যান। হত্যাকাণ্ডের সময় তাদের মা বাবার বাড়িতে ছিলেন। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোয়াজ্জেম হোসেন জানান, বাড়ির বিদ্যুতের মিটার কেটে নিয়ে যাওয়া ও তাদের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া নিয়ে শফিকুলের ওপর বড় দুই ভাই মাসুম ও মোতালেব ক্ষুব্ধ ছিলেন। এর জেরেই গতকাল রাতে দুই ভাই মিলে লাঠি দিয়ে পিটিয়ে শফিকুলকে হত্যা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, লাঠি দিয়ে পিটিয়ে যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার বড় দুই ভাইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজশাহীর সময় / এম আর