২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৭:৩২ অপরাহ্ন


কড়া নিরাপত্তায় মোড়া রণবীর-আলিয়ার বিয়ের আসর
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
কড়া নিরাপত্তায় মোড়া রণবীর-আলিয়ার বিয়ের আসর ফাইল ফটো


বিয়ের তারিখ থেকে ভেন্যু একাধিকবার রদবদল হয়েই চলেছে রণবীর ও আলিয়ার। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ তারই অপেক্ষায় সকলে। ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা চলছে । রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। চেম্বুরে কাপুর ফ্যামিলির পৈতৃক ঐতিহ্যবাহী আর কে বাংলোতেই নাকি বিয়ের আসর বসার কথা ছিল। তবে এখন আবার শোনা যাচ্ছে বান্দ্রার বাস্তু-তে বসতে চলেছে রাজকীয় বিয়ে। 

ইতিমধ্যেই কাউন্টডাউন শুরু হয়ে গেছে। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে।

সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে।  রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মাত্র ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সম্প্রতি বিয়ে সংক্রান্তও আরও নতুন তথ্য সামনে এসেছে। জানা যাচ্ছে, রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছেন। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হবে। যদি বিয়ের এই কড়া নিরাপত্তা নিয়ে এখনও পর্যন্ত কাপুর পরিবারের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, দুপুর ২-৩ টের মধ্যে রওনা দেবে আলিয়ার বারাত। তারপর সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই রণবীরে বাড়ি সাজানোর ঝলক প্রকাশ্যে এসেছে। বাড়ির বাইরের অংশ ঢাকা রয়েছে, কিন্তু ভিতরে যে আলোর রোশনাই দিয়ে সাজানো হচ্ছে সেই ছবি স্পষ্ট ধরা পড়েছে। শোনা যাচ্ছে, বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল রাখা হয়েছে। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে।

আলিয়া-রণবীরের বিয়ের জল্পনার মধ্যেই ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে, কাপুর খানদানের খানদানি সোনার হার বউমার গলায় পরিয়ে দেবেন নীতু কাপুর। সেই হার একদিন ঋষি কাপুরের মা কৃষ্ণা রাজ কাপুর পরিয়ে দিয়েছিলেন নীতু কাপুরকে। বংশ পরম্পরা মেনে সেই হার এবার উঠবে আলিয়ার গলায়। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই।

রাজশাহীর সময় / এম আর