২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৩:৩৭ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে ১১ গাঁজাসহ গ্রেফতার-৪ ,ট্রাক জব্দ
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে ১১ গাঁজাসহ গ্রেফতার-৪ ,ট্রাক জব্দ রাজশাহী মহানগরীতে ১১ গাঁজাসহ গ্রেফতার-৪ ,ট্রাক জব্দ


রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ ৪জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১টায় রাজপাড়া থানাধীন সিটি হাট রোডের সিলিন্ডা এলাকায় ১০কেজি গাঁজাসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এ সময় গাঁজা বহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। 

গ্রেফতার মাদক মাদক কারবারীরা হলো: হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দেবনগর গ্রামের মৃত তৌহিদ মিয়ার ছেলে (চালক) মোঃ রুবেল মিয়া (৩৩), সিলেট জেলার মোংলা বাজার থানার আলমপুর(শওকত এর বাড়ির ভাড়াটিয়া), মৃত আফজাল শরিফের ছেলে (হেলপার) মোঃ সেলিম মিয়া (৪৭), একই জেলার গোপালগঞ্জ থানার কিছমত মাইজ ভাগ গ্রামের মৃত তমজিদ আলীর ছেলে মোঃ আব্দুল কাইয়ুম অরফে পাতা মিয়া(২৫)। 

অপর এক অভিযানে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর বালিয়া মিঠুর মোড়ে এলাকা থেকে ১ কেজি গাঁজা সহ মোঃ মিলন হোসেন (২৬) নামের এক মাদক কারকারীকে গ্রেফতার করেছে মহানগর ডিবি পুলিশের একটি দল। গ্রেফতার মিলন হোসেন কাশিয়াডাঙ্গা থানার আদুবুড়ি গ্রামের মোঃ মোজাম্মেলের ছেলে। 

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাত সোয়া ১টায় জানা যায়, সিটি হাটের দিক হতে একটি হলুদ ও নীল রংয়ের মিনি ট্রাকে মাদকের বড় একটি চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানাধীন সিলিন্ডা বাঁশের আড্ডা এলাকার একটি টাইলস্রে দোকানের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করে ডিবি পুলিশের অফিসারগণ ও সঙ্গীয় ফোর্স। পরে তথ্য অনুযায়ী ট্রাকটিকে সিগন্যাল দিয়ে থামানো হয়। 

এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ট্রাকের কেবিনের মধ্যে প্লাষ্টিকের বস্তার মধ্যে কসটেপ দিয়ে মোড়ানো ৫টি পোটলায় ১০(দশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সাথে ৩জনকে গ্রেফতার ও মাদক বহনকারী ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজা’র আনুমানিক মূল্য দুই লক্ষ টাকা। 

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ শাকিল হুদা জনি, এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / এম আর