১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৪৬:৪৫ পূর্বাহ্ন


বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
বিস্কুট খাওয়ার  প্রলোভন দেখিয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ! বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ!


দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের পর খুন করার চেষ্টার অভিযোগ উঠেছে মুজাফফর আলি নামের এক স্থানীয় যুবকের বিরুদ্ধে।

রোববার বিকেলে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার তেঁতুলতলা গ্রামে এ ঘটনা ঘটে

এ ব্যপারে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায়  অভিযোগ দায়ের করা হলেও অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মুজাফফর আলি নামে ওই যুবক। তাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পরিবারসূত্র জানা গেছে , রায়গঞ্জ থানার তেঁতুলতলার বাসিন্দা হারুন রসিদ। পেশায় সে একজন শ্রমিক। রসিদের মেয়ে স্থানীয় তেঁতুলতলা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। রোববার বিকেলে ওই গ্রামের যুবক মোজাফফর আলি ওই ছাত্রীকে বিস্কুট দিতে চাইলে ওই ছাত্রী নিতে রাজি হচ্ছিল না। পরে তাকে জোরকরে বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষক কাউকে জানালে প্রানে মেরে ফেলবো মেরে ফেলার হুমকি দেয় নবিালিকাকে। 

সেখানে থেকে বাড়ি গিয়ে পুরো ঘটনাটি তার মা-কে জানায় ছাত্রী।  পরে তারা রায়গঞ্জ থানায় ছুটে যান। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য রায়গঞ্জ জেলা গর্ভামেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে পলাতক ধর্ষক মোজাফফর আলি। 

ধর্ষিতা ছাত্রীর মা জানায়, ''মোজাফফর আলি আমার মেয়ের সঙ্গে এমন কাজ করেছে, তার উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি।

স্থানীয় বাসিন্দা কবির আলি জানায়, এর আগেও এই গ্রামে এধরণের ঘটনা ঘটেছিল, কিন্তু তখন কোনও বিচার হয়নি। আবার  এমন ঘটনা ঘটেছে। এবার ওই মোজাফফর আলির উপযুক্ত দাবি করেন তিনি।

রাজশাহীর সময় / এম আর