২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৭:০৩ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার-৫
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ  মাদক কারবারী গ্রেফতার-৫ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা সহ মাদক কারবারী গ্রেফতার-৫


রাজশাহী মহানগরীতে পৃথক দুই অভিযানে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ ৫জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো: এয়ারপোর্ট থানার বায়া বাড়ইপাড়া গ্রামের মোঃ রশিদুল ইসলামের ছেলে মোঃ রাজিব হোসেন(২৮), বাগমারা থানার মোঃ রেজাউল করিমের ছেলে মোঃ আফজাল হোসেন(৩৭), বর্তমান সে বোয়ালিয়া থানার নামো ভদ্রামোড় (হাসির বাড়ির ভাড়াটিয়া), একই থানার শিরোইল কাঁচাবাজার এলাকার মোঃ রমজানের ছেলে মোঃ হৃদয় ইসলাম অরফে গেল(২৭), চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম বিলপাড়া গ্রামের মোঃ মোকসেদ আলীর ছেলে মোঃ রাজিব(৩৫),

মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল। 

তিনি জানান, সোমবার (১১ এপ্রিল) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার মনিচত্ত্বর এ.পি চাউল ভান্ডারের সামনের গলি ভেতর মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে কারবারীরা অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ ৪জন মাদক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

একই দিনে অপর এক অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ মোঃ শাহীন আহম্মেদ(২৭) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সোমবার সন্ধা সোয়া ৭টায় নগরীর চন্দ্রিমা থানাধীন শিরোইল রেলওয়ে কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ শাহীন আহম্মেদ ওই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআইএ.এস.এম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালিয়া ও চন্দ্রিমা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

রাজশাহীর সময় / এম আর