২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২৩:০৬ অপরাহ্ন


অভিনয় কায়দায় রনরালিয়াকে বিয়ের শুভেচ্ছা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
অভিনয় কায়দায় রনরালিয়াকে বিয়ের শুভেচ্ছা অভিনয় কায়দায় রনরালিয়াকে বিয়ের শুভেচ্ছা


আর মাত্র একদিনের অপেক্ষা। তারপরই রনবীর কাপুর আর আলিয়া ভাটের সেই বহুপ্রতিক্ষীত বিয়ের মুহুর্ত...তার আগে ১৩ এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই রনবীরের বাড়িতে এসে পৌঁছেছেন তাঁর বোন রিধিমা কাপুর। সঙ্গে এসেছে তাঁর স্বামী আর এক মেয়েও।  কাপুর পরিবারে এখন মেতেছে বিয়ের আনন্দে। আর বিয়ের আনন্দের এই মুহুর্তকে আরেকটু তোল্লাই দিলেন রনবীরের প্রাণের বন্ধু আয়ান মুখোপাধ্যায়।

পরিচালক আয়ান মুখোপাধ্যায় বেশ অভিনব স্টাইলে এই তারকা যুগলকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। রনরালিয়া জুটির প্রথম ছবি ব্রহ্মাস্থ ছবির কেসরিয়া গানের টিজার প্রকাশ্যে এনে পুরো ব্রহ্মাস্থ টিমের পক্ষ থেকে তাঁদের বিয়ের অভিনন্দন জানিয়েছেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই গানের টিজার আপলোড করে একটা সুন্দর ক্যপশনও লিখেছেন আয়ান মুখোপাধ্যায়। সেই সঙ্গে টুগেদার অ্যান্ড ফরএভার ক্যাপশনে উড বি কপলকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক আয়াান মুখোপাধ্যায়।

ফিল্মমেকার বা পরিচালক আয়ান মুখোপাধ্যায় এই মিউজিক ভিডিও-র ক্যাপশনের শুরুতেই বলেছেন, এই ভিডিওটা শুধুমাত্র রনবীর-আলিয়ার জন্য। এই দুই তারকাই তাঁর জীবনে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। তাই তাঁদের আগামী দিনের জন্য প্রাণভরা ভালোবাসা জানিয়েছেন আয়ান। ব্রহ্মাস্থের কেশরিয়া গাানের মিউজিক ভিডিও টিম ব্রহ্মাস্থের তরফে তাঁদের জন্য একটা উপহারও বটে। এই গানের টিজার দিয়েই রনরালিয়ার বিয়ে সেলিব্রেট করবেন তাঁরা। তাঁদের জীবনের নতুন জার্নির জন্য ভগবানের যেন তাঁদের ওপর আশীর্বাদী হাত রাখেন সেই কামনাও রয়েছেন তিনি। রনবীর-আলিয়ার বিয়ের কয়েক মাস পর রুপোলি পর্দায় মুক্তি পাবে এই তারকা জুটির প্রথম ছবি ব্রহ্মাস্থ। দীর্ঘ টালবাহানার পর আয়ান মুখার্জির ব্রহ্মাস্থ মুক্তির দিন চূড়ান্ত করা হয়েছে। আর এই ছবির প্রমোশনে রনরালিয়া জুটির উপস্থিতি সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছিল। 

রনবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম থেকে বিয়ে এই সবটাই এখন পেজ থ্রি-র হট টপিক। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশনে প্রথমবার একসঙ্গে হাত ধরে সকলের সাামনে আসেন রনরালিয়া। এর আগে আয়ান মুখার্জির ব্রহ্মাস্থের শুটিং সেটে থেকেই এই প্রেমের সুত্রপাত। একদিকে যখন রনবীর আর আলিয়ার বিয়ের প্রতি মুহুর্তের আপডেট হয়ে উঠছে বিনোদনের কাঙ্খিত খবর, ঠিক সেই সময় এক সাক্ষাৎকারে রনবীরের মা নীতু কাপুর বলেছিলেন, ছেলের বিয় সংক্রান্ত এই খবর সম্পূর্ণ ভুঁয়ো। কিন্তু সময় যত এগোচ্ছে ততই দেখা যাচ্ছে যে, নির্দিষ্ট দিনে অর্থাৎ ১৫ এপ্রিলই চার হাত এক করে নতুন জীবনের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন বলিউডের  হেভিওয়েট লাভবার্ডস, রনবীর কাপুর ও আলিয়া ভাট। 

রাজশাহীর সময়/এএইচ