১১ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৩:২৮ অপরাহ্ন


রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২৭
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২৭ রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২৭


রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১৩ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭জন, তানোর থানা ৩জন, বাগমারা থানা ৬জন, দুর্গাপুর থানা ৩জন, পুুঠিয়া থানা ৪জন, চারঘাট মডেল থানা ২জন ও বাঘা থানা ২জনকে গ্রেফতার করে।

যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ৪জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ এরশাদ আলী(৬০), মোঃ মনিরুল ইসলাম(৩২) ও মোঃ ইয়াসিন আলী ওরফে টোকেন(৩৯) কে ৭০গ্রাম গাঁজা, শ্রী-মুক্তি উরাও(৪৭), পিন্টু সরেন(২৪) ও মানুয়েল হাসদা(৩২) কে ৩০লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ গ্রেফতার করে। তানোর থানা পুলিশ শ্রী পরেশ চন্দ্র দাস(৩৮) কে ৫লিটার চোলাইমদসহ গ্রেফতার করে। দুর্গাপুর থানা পুলিশ  শ্রী মোহন কুমার রায়(২৪) কে ২০গ্রাম গাঁজাসহ গ্রেফতার  করে। পুুঠিয়া থানা পুলিশ মোঃ নজরুল ইসলাম(৫৯) ও মোছাঃ মর্জিনা বেগম(৪৫) কে ৫০গ্রাম গাঁজা, মোঃ নাসিম(২৭) কে ৩০গ্রাম গাঁজা এবং আবুল কালাম ওরফে কালাম ড্রাইভার(৬০) কে ৩গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। চারঘাট মডেল থানা পুলিশ গ্রেফতার মোঃ ভুট্টু(২৮) কে ১কেজি কাঁচা গাঁজার গাছসহ গ্রেফতার  করে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় / এম আর