২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২৬:২২ অপরাহ্ন


“সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণে রাজশাহী রেঞ্জ ডিআইজি মতবিনিময় সভা "
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
“সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণে রাজশাহী রেঞ্জ ডিআইজি মতবিনিময় সভা " “সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণে রাজশাহী রেঞ্জ ডিআইজি মতবিনিময়


সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণের লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে রাজশাহীর বানেশ্বর বাজার মোড়ে নাগরিক ও সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বুধবার দুপুর আড়াইটায় পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার মোড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম। 

সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশনস) টিএম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম।

মতবিনিময় সভায় মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও যানজট নিরসনে কিভাবে ট্রাফিক ব্যবস্থাপনা আরো বেশি সুষ্ঠু ও সুন্দর করা যায় সে বিষয়ে উপস্থিত নাগরিকগন ও সাংবাদিকগনের মধ্য থেকে অনেকেই মতামত দেন। 

ডিআইজি তার বক্তব্যে বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতরকে সামনে রেখে রাজশাহীতে বিশেষ ট্রাফিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। খুব শীঘ্রই এ পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতেও পুলিশ তৎপর রয়েছে। পণ্যবাহীসহ যে কোন গাড়িতে কেউ চাঁদাবাজি বা হয়রানি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের কোন সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে অনুসন্ধান সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি উপস্থিত সকলকে ট্রাফিক আইন মেনে চলা ও পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান। 

রাজশাহীতে কোন অনিয়মের বিষয়ে কেউ তথ্য দিতে চাইলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পাশাপাশি রেঞ্জ কন্ট্রোল এর ০১৩২০-১২২৪৯৮ নম্বরে তথ্য দেবার আহবান জানান তিনি।                                    

রাজশাহীর সময় / এম আর