২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৩৯:০৫ অপরাহ্ন


রাবি শিক্ষার্থী নাফিকে ছুরিকাঘাতের প্রধান আসামী মিজান গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২২
রাবি শিক্ষার্থী নাফিকে ছুরিকাঘাতের প্রধান আসামী মিজান গ্রেফতার রাবি শিক্ষার্থী নাফিকে ছুরিকাঘাতের প্রধান আসামী মিজান গ্রেফতার


রাজশাহী মহানগরীতে এনআর ছাত্রাবাসে নামাজপড়াকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র মোঃ নাফিউল হক নাফিকে (২০) এলোপাতাড়িভাবে মারপিটসহ হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দ্বারা আঘাত করা হয়। 

বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টায় চাঁপাইনাবাবগঞ্জ জেলার সদর থানাধীন আলীনগর হাজীর মোড় এলাকা থেকে মামলার প্রধান আসামী নাফিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নাফি মতিহার থানার খোজাপুর (জাহাজঘাট) এলাকার মোঃ আজিম উদ্দিনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিজান ঘটনার সাথে তার জড়িত থাকার ব্যাপারটি স্বীকার করেছে। অপর আসামীদের গ্রেফতারের ব্যাপারেও র‌্যাব-৫ এর অভিযান অব্যাহ রয়েছে।

এর আগে চলতি বছরের (৯ মার্চ) দিাগত রাত ১১টায় মতিহার থানাধীন ধরমপুর পূর্বপাড়া এলাকায় ছুরির আঘাতে রাবি শিক্ষার্থীর হাতের ও পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে আসামীরা পালিয়ে যায়। 

এ বিষয়ে তার বিশ্ববিদ্যালয়ের ঘনিষ্ট বন্ধু মোঃ শরীফুল ইসলাম (২২) বাদী হয়ে সন্ত্রাসী মোঃ রমজান ও মেস মালিক মোঃ নাজমুলসহ ৭জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে মহানগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ঘটনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-৫, আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে। র‌্যাবের অভিযানে ইতিমধ্যে (১২ মার্চ) মোঃ সালাউদ্দীন অরফে বাপ্পী (২৭) এবং মোঃ নবাব শরীফ (২৭) নামের ২জন আসামী গ্রেফতার করে। 

অবশেষে র‌্যাব-৫ এর ধারাবাহিক ছায়া তদন্তে অন্যতম পলাতক আসামী মোঃ মিজানুর করতে সক্ষম হয়। 

রাজশাহীর সময় / এম আর