১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৩৮:০৬ পূর্বাহ্ন


বউ’ আলিয়াকে কোলে তুলে ঘরে ঢুকলেন রণবীর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২২
বউ’ আলিয়াকে কোলে তুলে ঘরে ঢুকলেন রণবীর বউ’ আলিয়াকে কোলে তুলে ঘরে ঢুকলেন রণবীর


বিয়ে সম্পন্ন! সকাল থেকেই নব দম্পতিকে একবার দেখার ইচ্ছে। কেমন লাগছে তাদের? আলিয়াই বা কেমন সেজেছেন? আর রণবীর! আদতে ভীষণ সাদামাটা মানুষটির বিবাহ আসরেও খুব একটা জাঁকজমক ছিল না। নিজেই বলেছিলেন ভীষণ সাধারণ ভাবেই বিয়ে করতে চান, এমনকি এও বলেছিলেন বিয়েতে যেন নিজের ছবির একটাও গান না চলে। বিকেল হতেই উশখুশ, কখন দেখা দেবেন তারকা দম্পতি? আলিয়ার ইনস্টাগ্রামের ছবির পরেই এল সেই ক্ষণ, সবার সামনে ধরা দিলেন মিস্টার এন্ড মিসেস কাপুর।

পরনে ঘিয়ে রঙের পোশাক, গলায় বেলি ফুলের মালা, আলিয়ার স্বল্প সাজ – খুশি যেন বাঁধ মানছে না। হাতে হাত ধরেই বেরিয়ে এলেন রণবীর আলিয়া! সকলের অনুরোধে দাড়িয়ে পোজ দিলেন, ফটো তুললেন। সেই মুহুর্তের উচ্ছাস ছিল দেখার মত। এরপরেই রণবীর যা করলেন সেটি চমকে দেওয়ার মত। পর্দায় হিরো হলেও এবার নিজের বিয়েতেই নববধূ আলিয়াকে হিরোর স্টাইলেই কোলে তুলে ভেতরে নিয়ে গেলেন তিনি। উপস্থিত সকলে বেজায় খুশি। সকলেই করতালি এবং বাহবায় ভরিয়ে দিলেন সেই মুহূর্তকে!

বিয়ের দিনের জন্য সব্যসাচি মুখোপাধ্যায়ের পোশাকই বেছেছিলেন দুজনে। হালকা রাজপুতি সাজ, পরনে শাড়ি – কিছুটা হলেও বিয়ের কনের থেকে আলাদা। যথারীতি শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়া জুড়ে। তারকাদের মধ্যেও খুশির জোয়ার, বেশিরভাগই বলছেন এ যেন স্বপ্নপূরণ, এর থেকে সুন্দর আর কিছুই হয়না।

কথা মতই, পাপারাজ্জিদের সঙ্গে দেখা করলেন তারা। হাত জোড় করে নমস্কার জানালেন, শুভেচ্ছা বিনিময় করলেন। একের পর এক বিয়ের ছবি নিয়েই উত্তাল নেটদুনিয়া।

রাজশাহীর সময় / এম আর