২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:০৫:০৭ অপরাহ্ন


রামেক ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি ঘোষণা
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২২
রামেক ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি ঘোষণা রামেক ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি ঘোষণা


রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) এর ৫৭তম (এমবিবিএস ) ২০২১-২২ ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এই কমিটির উপেদেষ্টা হিসেবে রাখা হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণাকে। এ ছাড়াও ৩০ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি ডা. ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ডা. আতিকুল ইসলাম রাসেদ।

কমিটির অনন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ডা. মুমিনুল হক জয়, ডা.আব্দুল্লাহ আল ফারুক, ডা. মুহাইমিনুর রহমান চার্লি, ডা. আব্দুল গাফফার চৌধুরী, ডা. মিনহাজুল আবেদিন শান্ত, ডা. এলিনা ফারজানা।

যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. রিতু রয়, ডা. সোহানুর রহমান, ডা. সারোয়ার জাহান, ডা. রায়হান নাইম, ডা. রফিকুল ইসলাম, ডা. নিশিত তাসনীম মৌ।

সংগঠনিক সম্পাদক ডা. মিরু আহমেদ, ডা. তারিক হাসান, ডা. শেখ সবুজ, ডা. আব্দুল্লাহ আল নোমান নাফি।

দপ্তর সম্পাদক ডা. তারেক হৃদয়, প্রচার সম্পাদক ডা. মামুন অর রশিদ, ক্রীড়া সম্পাদক নাসিবুল ইসলাম, ছাত্রী হোস্টেল বিষয়ক সম্পাদক ডা. হাবিছা আক্তার ছন্দা, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. শেখ সাদিকুর রহমান রাকিব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডামাইনুল হাসান শুভ।

অর্থবিষয়ক সম্পাদক ডা. রাকিবুল হাসান তৌফিক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. তানজিলা তানি, সদস্য ডা. আবু হাসান, ডা. নুরুজ্জামান টিপু, ডা. এসএম ওয়াসিকুল ইসলাম (তুশন), ডা. শাহরিয়ার শিহাব।

এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৭তম বিডিএস ২০২১-২২ ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিরও উপেদেষ্টা হিসেবে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এতে সভাপতি করা হয়েছে ডা. আহমেদ তাজওয়ার মমতাজ সাধারণ সম্পাদক ডা. আরিফুর হমান মিলন। ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পার্থ প্রতিম সেন, ডা. সাকিব জামান অনিক, ডা. মেহেদী হাসান শুভ, ডা. আশিকুল ইসলাম, ডা. ফারিয়া ফারজানা,

যুগ্ম সাধারণ সম্পাদক ডা. লিটন আলী, ডা. তামজিদ হোসেন উচ্ছাস, ডা. সোহনা শায়লা এমি, সা্ংগঠনিক সম্পাদক মোমিনুল হক ও প্রমা দেব, দপ্তর সম্পাদক ডা. সোহেল রফিক।

প্রচার সম্পাদক ডা. কামাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক ডা. মিজানুর রহমান, অর্থ সম্পাদক ডা. শেখ ইশা, সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মিষ্টি।

রাজশাহীর সময় / এম আর