২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫২:৪৪ অপরাহ্ন


যুবকের শরীরে ৭০ সেন্টিমিটার লম্বা লেজ! পুরোহিতের দাবি,হনুমানের অবতার
এক্সক্লুসিভ:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৪-২০২২
যুবকের শরীরে ৭০ সেন্টিমিটার লম্বা লেজ! পুরোহিতের দাবি,হনুমানের অবতার যুবকের শরীরে ৭০ সেন্টিমিটার লম্বা লেজ! পুরোহিতের দাবি,হনুমানের অবতার


 নেপালের দেশান্ত (১৬) নামের এক কিশোরকে ঘিরে তোলপাড় পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ওই কিশোরের কোমরের কাছ থেকে দেখা দিয়েছে একটি ৭০ সেন্টিমিটার লম্বা লেজ। সত্যি! বিশ্বাস না হলে খুঁজে দেখতে পারেন ইউটিউবে। আর এই অদ্ভুত কাণ্ড দেখেই অনেকে দাবি করছেন, এই যুবক আসলে ঈশ্বরের দূত। সব মিলিয়ে ১৬ বছরের দেশান্ত অধিকারি এখন সেলেব্রিটি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, জন্মের পর থেকে কোমরের পিছন দিক থেকে এই লেজের আভাষ পেয়েছিলেন দেশান্তের বাড়ির লোকেরা। স্বাভাবিক কারণেই চিন্তায় পড়ে গিয়েছিলেন সকলে। তাঁরা স্থানীয় চিকিৎসক, হাসপাতাল থেকে বিদেশ, সর্বত্রই চিকিৎসা চালিয়েছিলেন দেশান্তের। কিন্তু তার পর হঠাৎই স্থানীয় এক পুরোহিত বলেন, দেশান্ত আসলে পবনপুত্র হনুমানের অবতার।

তার পর আরে চিকিৎসা করে লেজ বাদ দেওয়ার কথা ভাবেননি দেশানের পরিবারের লোকেরা। পৃথিবীর কাছে এখন বিস্ময়ের কারণে দেশান্ত কিন্তু তাঁর লেজ নিয়ে এখন আর বিড়ম্বনায় পড়েন না। প্রথম প্রথম অসুবিধা হলেও শারীরিক ভাবে এখন আর অসুবিধা হয় না বলেই জানিয়েছেন তিনি। তিনি বলেছেন, আমার ভি়ডিও টিকটকে ভাইরাল হওয়ার পর থেকেই আমাকে নিয়ে নানারকম উৎসাহ তৈরি হয়েছে, যা দেখে আমার ভালই লাগে।

রাজশাহীর সময় / এম আর