২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৮:৫৪ অপরাহ্ন


গোদাগাড়ীতে একাধিক পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২২
গোদাগাড়ীতে একাধিক পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গোদাগাড়ীতে একাধিক পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৩টি বিদেশী পিস্তল, ৭টি ম্যাগাজিন এবং ১৯ রাউন্ড গুলিসহ মোঃ রবিউল ইসলাম (২৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রোববার (১৭ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার গোদাগাড়ী থানাধীন বালিয়াঘাট্টা কাশিমপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ রবিউল ইসলাম চাপাইনবাবগঞ্জ জেলা ও থানার তাহেরপুর গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে।

সোমবার সকাল সাড়ে ১০টায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হরা হয়। 

র‌্যাব জানায়, রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অভিযানিক দল জানতে পারে, গোদাগাড়ী থানাধীন বালিয়াঘাট্টা কাশিমপুর গ্রামে অস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩টি বিদেশী পিস্তল, ৭টি ম্যাগাজিন এবং ১৯ রাউন্ড গুলিসহ মোঃ রবিউল ইসলাম (২৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

অভিযানটি পরিচালনা করেন, র‌্যাব-৫ রাজশাহী লেঃ কর্ণেল রিয়াজ শাহ্রিয়ার, পিএসসি, জি এর নেতৃত্বে¡ র‌্যাবের একটি অভিযানিক দল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ী জানায়, সে দীর্ঘদিন যাবৎ গোপনে অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে। জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো। 

এ ব্যপারে গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় অস্ত্র আইনে একটি মামলা মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব। 

রাজশাহীর সময় / এম আর