২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪৭:৪৯ অপরাহ্ন


হ্যাটট্রিক করে রোনাল্ডো পেলেন প্রায় ৯ কোটি
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২২
হ্যাটট্রিক করে রোনাল্ডো পেলেন প্রায় ৯ কোটি ফাইল ফটো


একটা হ্যাটট্রিক তাঁকে ঘিরে চলা অনেক সমালোচনা আপাতত থামিয়ে দিয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচকে ম্যানচেস্টার ইউনাইটেড হারিয়েছে ৩-২ গোলে। এই জয় আসে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর করা হ্যাটট্রিকে। একটি গোলে ১ লাখ পাউন্ড মিললেও হ্যাটট্রিক করায় বোনাস হিসেবে রোনাল্ডো পেলেন সাড়ে আট লাখ পাউন্ড, যা প্রায় ৯ কোটি টাকা।একটা হ্যাটট্রিক ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ব্যাংক একাউন্টেও বড় প্রভাব ফেলছে!

প্রতিপক্ষ পুঁচকে নরউইচ হতে পারে, কিন্তু হ্যাটট্রিক তো হ্যাটট্রিকই! তারওপর রোনাল্ডোর হ্যাটট্রিক না হলে লিগে গতকাল এই পুঁচকে নরউইচের বিপক্ষেই জয় পাওয়া আর হয়তো হতো না ম্যানচেস্টার ইউনাইটেডের! শেষ পর্যন্ত রোনাল্ডোর তিন গোলে ৩-২ ব্যবধানে জিতেছে ইউনাইটেড, সেরা চারে থেকে আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে খেলার স্বপ্ন বাঁচিয়ে রেখেছে। এদিকে রোনাল্ডোর ব্যাংক একাউন্টে যোগ হয়েছে প্রায় ৯ কোটি টাকা! স্প্যানিশ দৈনিক মার্কা জানাচ্ছে, নরউইচের বিপক্ষে এই হ্যাটট্রিকে নিশ্চিত হয়ে গেছে, রোনাল্ডো 'বোনাস' হিসেবে আরও ৮ লাখ ৫০ হাজার পাউন্ড পাচ্ছেন। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৯ কোটির মতো। মার্কা জানাচ্ছে, গতকালের হ্যাটট্রিকে মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২১ গোল হয়ে গেছে রোনাল্ডোর। ক্যারিয়ারে টানা ১৬তম মৌসুমে ২০ গোল বা তার বেশি হলো তাঁর। তা এবার ২০ গোলের মাইলফলক পেরোনোর পুরস্কার? মার্কার হিসাবে, ২০ গোল হতেই সাড়ে ৭ লাখ পাউন্ড 'বোনাস' বরাদ্দ হয়ে গেছে রোনাল্ডোর নামে। চুক্তি অনুযায়ী, ২০-এর পর প্রতি গোলের জন্য ১ লাখ পাউন্ড করে পাবেন রোনাল্ডো, অর্থাত্‍ হ্যাটট্রিক পূর্ণ করতেই 'বোনাস' হিসেবে তাঁর ব্যাংক একাউন্টে আরও ১ লাখ পাউন্ড ঢোকা নিশ্চিত হয়ে গেছে।

এখন থেকে মৌসুমের শেষ পর্যন্ত ইউনাইটেডের জার্সিতে প্রতিটি গোলের জন্যই এভাবে ১ লাখ পাউন্ড করে পাবেন রোনাল্ডো। একেকটা গোলেই কোটি টাকা! ঘরোয়া কাপ ও চ্যাম্পিয়নস লিগ থেকে আগেই বাদ পড়া ইউনাইটেডের মৌসুমে আর ম্যাচ বলতে শুধু লিগে ছয়টা ম্যাচই আছে। তা ২০ গোলের মাইলফলক পেরোতেই সাড়ে সাত লাখ ঢুকেছে তাঁর ব্যাংক একাউন্টে, বাকি ছয় ম্যাচে আরও ৯ গোল করে যদি মৌসুমে ৩০ গোলের মাইলফলক পেরিয়ে যান রোনালদো? প্রতি গোলের জন্য ১ লাখ পাউন্ড করে ৯ লাখ তো পাবেনই, পাশাপাশি ৩০ গোলের মাইলফলক পেরোলে বোনাস হিসেবে পাবেন আরও ২৭ লাখ ৫০ হাজার পাউন্ড। এখানেই শেষ নয়। এই মূহূর্তে মৌসুমে ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা রোনালদো যে মৌসুম শেষেও ক্লাবের সর্বোচ্চ গোলদাতাই হবেন, সেটি নিশ্চিত।

রাজশাহীর সময়/এএইচ