২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩৫:১৯ পূর্বাহ্ন


হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২২
হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ হাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগহাসপাতালে মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানির অভিযোগ


রাতের অন্ধকারে মদ্যপ যুবক হাসপাতালের মহিলা ওয়ার্ডে ঢুকে নারীকে শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে। রোগীর পরিবারের অভিযোগ ওই যুবক মহিলা ওয়ার্ডে ঢুকে মহিলাদের শরীরে হাত দেয়।

ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। এ ব্যপাারে লিখিত অভিযোগ জমা পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে।

এক রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালের মহিলা রোগীকে শ্লীলতাহানি করা হয়েছে। এই নিয়ে হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার রাতে হঠাৎ এক মদ্যপ যুবক হাসপাতালের মহিলা ওয়ার্ডে ঢুকে পড়ে। তারপর মেয়ে এবং অন্যান্য মহিলার শরীরে হাত দেয়। এমনকী গোপনাঙ্গে হাত দেয় সেই যুবক।

এক রোগীর মায়ের অভিযোগ, এই নিয়ে যুবকের উপর সোচ্চার হলে মদ্যপ যুবক বলে, ‘‌আমরা রোগী ওঠানো–নামানো করি।’‌ মদ্যপান করে মহিলা ওয়ার্ডে রাতে ঢুকেছো কেন?‌ প্রশ্ন করতেই পালিয়ে যায় সেই মদ্যপ যুবক। পরে জানা যায় ওই যুবকের নাম বিজয় হাঁড়ি। সে হাসপাতালের কেউ নয়।

এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। রোগীর পরিবারগুলির পক্ষ থেকে নিরাপত্তার অভাববোধের কথা ওঠে। কারণ পুলিশ পাহারা থাকা সত্ত্বেও জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে কী করে ঢোকে বাইরের লোক? এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে হাসপাতাল সুপারের কাছে। যদিও এই অভিযোগ নিয়ে হাসপাতালের কেউ মুখ খোলেননি।

রাজশাহীর সময় / জি আর