২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২৭:২৭ পূর্বাহ্ন


সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২২
সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো ফাইল ফটো


প্রিমিয়ার লিগের খেলায় মঙ্গলবার রাতে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। তার আগে বাজে খবর শুনতে হলো রেড ডেভিলসদের। ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ সোমবার গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। তবে পর্তুগিজ তারকা বা অপর গাড়ির কেউই তেমন ক্ষতির মুখে পড়েনি বলে জানিয়েছে ব্রিটিশভিত্তিক সংবাদমাধ্যম বিবিসি।

জানা গেছে, নিজের চেশায়ারের বাড়ি থেকে ইউনাইটেডের ট্রেনিং মাঠ ক্যারিংটনে যাচ্ছিলেন ব্রুনো। সেখানেই ট্রেনির মাঠের কাছাকাছিই দুর্ঘটনার শিকার হন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে ব্রুনোর পর্সে গাড়ি ও অপর একটি ভক্সওয়াগেন গাড়ি এক সরু রাস্তায় একে অপরের মুখোমুখি চলে আসে। এর ফলে ব্রনোর গাড়ির তো ক্ষতি হয়ই, অপর গাড়িটিও পাশের এক বেড়া ভেঙে, তার উপরে উঠে যায়। তবে সৌভাগ্যবশত দুই তরফে কারুরই চোট লাগেনি।

তারকা মিডফিল্ডারের বিষয়ে আপডেট দিতে গিয়ে ইউনাইটেড কোচ রাল্ফ রাংনিক সাংবাদিক সম্মলনে বলেন, 'হ্যাঁ, ও দলের সঙ্গে অনুশীলন করছে। আমি যতদূর জানি, ক্যারিংটনে আসার সময়ই ঘটনাটি ঘটেছে। তবে কেউ আহত হননি। ও দলের সঙ্গে আজ অনুশীলন করেছে এবং ঠিক আছে। তাই কালকে ম্যাচের জন্যও ও প্রস্তুত।'

ফার্নান্দেজও জানিয়েছেন, 'আই অ্যাম ওকে'।

রাজশাহীর সময়/এএইচ