১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪২:০৭ পূর্বাহ্ন


ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দিয়ে কিশোরের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২২
ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দিয়ে কিশোরের মৃত্যু ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দিয়ে কিশোরের মৃত্যু


বন্ধুদের সঙ্গে বাজি ধরে  ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দেওয়ার পরেই নিখোঁজ হয় অষ্টম শ্রেণীর ছাত্র আরফাদ হুসেন । ১৯ ঘণ্টা পর পাশের একটি খাল থেকে ওই ছাত্রের লাশ ভেসে ওঠে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) খিদিরপুর এলাকায় আদিগঙ্গায় এ ঘটনা ঘটে। মৃত আরফাদ হুসেন ওয়াটগঞ্জ থানা এলাকার ওস্তাগার লেনের বাসিন্দা। 

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বন্ধুদের সঙ্গে তার বাজি হয়েছিল যে ব্রিজ থেকে আদি গঙ্গায় ঝাঁপ দিতে হবে। সেইমতো খিদিরপুরে ওই ব্রিজ থেকে ঝাঁপ মারে আরফাদ। কিন্তু আদি গঙ্গায় ঝাঁপ দেওয়ার পর পানিতে তলিয়ে যায় সে। এরপর তার বন্ধুরা আদিগঙ্গায় নেমে  খোঁজাখুজি শুরু করে না পেয়ে পরিবারের লোকেদের খবর দেয়। ঘটনায় ওয়াটগঞ্জ থানায় খবর পৌঁছলে ডিএমজি গ্রুপেও খবর পাঠায় পুলিশ।

ডিএমজির কর্মীরা দিনভর তল্লাশি চালায়। আরফাদকে খুঁজে না পাওয়ায় আদিগঙ্গা থেকে উঠে পড়ে ওই কর্মীরা। অবশেষে ১৯ ঘণ্টা পর দাইঘাটের কাছে খাল থেকে উদ্ধার হয় তার লাশ। খালের মাঝখানে মাটির মধ্যে ওই কিশোরের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেন।

রাজশাহীর সময় / এম আর

পুলিশের ধারনা গঙ্গায় ভাটা আসায় ওই কিশোরের লাশ সেখানে আটকে যায়। কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। 

রাজশাহীর সময় / এম আর