০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:২৩:৪০ অপরাহ্ন


সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২২-০৪-২০২২
সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার


সিরাজগঞ্জের সলঙ্গায় ৫৬৫ (পাঁচশত পয়ষট্টি) পিচ ইয়াবাসহ মোঃ আঃ রশিদ (৩৪) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৫টার দিকে সলঙ্গা থানাধীন ০৯ নং হাটিকুমরুল ইউনিয়নের অন্তর্গত চড়িয়া শিকার দক্ষিনপাড়া গ্রামস্থ সান ইট ভাটার পশ্চিম-উত্তর (পিছনে) দিকে জনৈক আব্দুল আজিজের পতিত জমির উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সিরাজগঞ্জ জেলার সলঙ্গায় থানাধীন চড়িয়া শিকার (দক্ষিনপাড়া) গ্রামের মোঃ আঃ সাত্তারের ছেলে মোঃ আঃ রশিদ।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ০৯ নং হাটিকুমরুল ইউনিয়নের অন্তর্গত চড়িয়া শিকার দক্ষিনপাড়া গ্রামস্থ সান ইট ভাটার পশ্চিম-উত্তর (পিছনে) দিকে জনৈক আব্দুল আজিজের পতিত জমির উপরেএকজন মাদক নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদ জানতে পেরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৫৬৫ (পাঁচশত পয়ষট্টি) পিচ ইয়াবাসহ মোঃ আঃ রশিদকে গ্রেফতার করে। এ সময় তাহার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, এই মাদক কারবারী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এইচ