২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০৬:৫৬ পূর্বাহ্ন


ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের খাদ্যসামগ্রী বিতরণ
মোহা: আব্দুল আউয়াল:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের খাদ্যসামগ্রী বিতরণ ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের খাদ্যসামগ্রী বিতরণ


পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভা এলাকায় মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের উদ্যোগে শতাধিক মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কাকনহাট পৌরসভা অডিটোরিয়ামে এসব ইমাম- মুয়াজ্জিনের মাঝে পোলাও চাল, মসুর ডাল, সয়াবিন তেল, লাচ্ছা সেমাই, খিল সেমাই, খেজুর, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য ও পণ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাকনহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা এ.কে.এম আতাউর রহমান খান। কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা প্রকৌশলী এ.কে.এম খাদেমুল ইসলাম ফিকশনের সভাপতিত্বে ও প্রকৌশলী মুফতি মাহমুদ রনির সঞ্চালনায় অনুূষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর্জ্জা মোয়াতাছিম বিল্লাহ, বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মুরতুজা রেজা কোরাইশী মানিক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ রাজশাহী মহানগরীর সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, কাকনহাট পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আল মামুন, প্যানেল মেয়র-২ মো. শহিদুল সরকার, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর আম্বিয়া বেগম। 

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

উল্লেখ্য, রাজশাহীর ছিন্নমূল অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দ। সংগঠনটির সদস্যরা মূলত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করার মধ্য দিয়ে বঙ্গবন্ধু যেমন সারাজীবন দেশের নিপীড়িত অসহায় মানুষের ভাগ্যে উন্নয়নে কাজ করে গেছেন ঠিক তেমনিভাবে সংগঠনটি অসহায় মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে কাকনহাট পৌরসভার শতাধিক মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে। #  

রাজশাহীর সময় / এম আর