২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৫:৫৯ অপরাহ্ন


রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি ইমাজ উদ্দিন আটক
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
রাজশাহী মহানগর  জামায়াতের সেক্রেটারি ইমাজ উদ্দিন আটক রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি ইমাজ উদ্দিন আটক


বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন মোল্লাকে আটক করেছে পুলিশের মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)। শুক্রবার বিকেলে নগরীর তেরখাদিয়া এলাকায় মসজিদে আছরের নামাজ আদায় শেষে বাসায় যাওয়ার পথে তাকে আটক করা হয়। ইমাজ উদ্দিন ম-লের স্ত্রী খালেদা নাসরিন নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, ইমাজ উদ্দিন ম-লকে আটকের বিষয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে জানতে মোবাইলে ডিবির উপ-কমিশনার (ডিসি) আরেফিন জুয়েলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। ফলে তার বক্তব্য জানা যায়নি।  

জানতে চাইলে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম নয়া দিগন্তকে বলেন, এ ব্যাপারে আমার কাছে কোনো তথ্য নেই। ডিবি থেকে আমাকে অবহিত করা হয়নি। আমি জানলে পরে বলতে পারব। 

রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ইমাজ উদ্দিন ম-লের স্ত্রীসহ পরিবারের সদস্যরা ডিবি কার্যালয়ে অবস্থান করছিলেন। পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও ডিবি পুলিশ তাকে আটকের কথা অস্বীকার করছে বলে অভিযোগ করেছে জামায়াতে ইসলামী।  

রাজশাহী জামায়াতের বিবৃতি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন ম-লকে আটকের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছেন সংগঠনটির নেতারা। 

শুক্রবার রাতে এক যুক্ত বিবৃতিতে জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী আমির মাওলানা ড. কেরামত আলী, নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন ও অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম তার মুক্তি দাবি করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সাদা পোশাকধারী ডিবি পুলিশ অন্যায়ভাবে ইমাজ উদ্দিন ম-লকে গ্রেফতার করে নিয়ে গেছে। পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও ডিবি পুলিশ তাকে আটকের কথা অস্বীকার করছে। জামায়াত নেতৃবৃন্দ অবিলম্বে ইমাজ উদ্দিন ম-লের মুক্তি দাবি করেন। 

রাজশাহীর সময় / এম আর