২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৮:৫৭ অপরাহ্ন


সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী প্রাজকতা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী প্রাজকতা ফাইল ফটো


বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুর কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে। আশা করি, সকলে বুঝতে পেরে গিয়েছেন কোন ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে এখানে। ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে এখন ছড়িয়ে রয়েছে ‘জালেবি বাই’ ওয়েব সিরিজটি।

৮ এপ্রিল ওয়েব সিরিজের প্রথম পার্ট ও ১৫ এপ্রিল দ্বিতীয় পার্ট রিলিজ হয় উল্লু অ্যাপে। সকলকে অবাক করে দিয়ে এই ওয়েব সিরিজ ব্যাপক ভাইরাল হয়। লাখ লাখ মানুষ ইতিমধ্যে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজটি দেখে নিয়েছে। এমনকি জনপ্রিয়তা এমন জায়গাতে পৌঁছায় যে দ্বিতীয় পার্ট রিলিজ করার মাত্র ৭ দিনের মধ্যে নির্মাতারা তৃতীয় পার্টের ট্রেলার রিলিজ করে।

এই ওয়েব সিরিজের মূল চরিত্র বাই অর্থাৎ কাজের লোকের ভূমিকায় অভিনয় করছেন প্রাজকতা দুসানে। একাধিক সাহসী খোলামেলা দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তাঁর কিলার এক্সপ্রেশন ও ফিগারের খাঁজে পথ হারিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। এই ওয়েব সিরিজটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের জন্য।

রাজশাহীর সময়/এ