২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৭:৩০ অপরাহ্ন


রাজশাহীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
রাজশাহীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার রাজশাহীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার


রাজশাহীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

শনিবার (২৩ এপ্রিল) বিকেল ৪টায় রাজপাড়া থানাধীন শ্রীরামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: দামকুড়া থানার চর মাজারদিয়া গ্রামের মোঃ হাজমত আলীর ছেলে মোঃ মাসুদ রানা(২৮) ও মোঃ হাজমত আলীর ছেলে মোঃ রুবেল আলী(২০)।

এ তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গতকাল শনিবার (২৩এপ্রিল) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর  রাজপাড়া থানাধীন শ্রীরামপুরে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে দুই ব্যক্তি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, ট্যাপেন্টাডল ট্যাবলেট মহানগরীর বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রয়ের উদ্দেশ্যে তারা শ্রীরামপুর এলাকায় অবস্থান করছিলো।

উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটে মূল্য-২ লাখ ৭০ হাজার টাকা । এ ব্যপারে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে ।

তিনি আরও বলেন, আরএমপি'র পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক এর নির্দেশনায় মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / জি আর