০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০১:৩০:১৪ অপরাহ্ন


আড়াইশ টাকার জন্য ব্যবসায়ীকে খুন !
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২২
আড়াইশ টাকার জন্য ব্যবসায়ীকে খুন ! আড়াইশ টাকার জন্য ব্যবসায়ীকে খুন !


মাত্র আড়াইশ টাকার জন্য খুন হলেন মো: কাওসার খান (৩০)নামের এক পাইকারী ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মধ্য আম খোলা খলিফা বাড়ীর সামনে। মোঃকাওসার খান বরিশাল  শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ৮টায় মারা যান।  সে আ:খালেক খানের পুত্র।  কাওসার খানের একটি কন্যা সন্তান রয়েছে।

পারিবারিবক সূত্রে জানা গেছে, গত ১৮এপ্রিল আমখোলা ইউনিয়নের রুহুল  আমিনের ভরা তরমুজ ক্ষেত কিনতে  মো:কাওসার খান খেতে যান। সেখানে তরমুজ কিনার জন্য দর কষাকষি হয় এবং এক পযার্য় ভরা তরমুজ ক্ষেত ৬লক্ষ টাকায় বেচা  কেনা হয়া।

ট্রলিতে তরমুজ উঠাতে গেলে অ ন্যের জমি দিয়ে যেতে হয় সেখানে ডাল খেত নষ্ট হয় সেই বাবদ ডালের জমির মালিককে ৫ শত টাকা দিতে হবে। সেই বাবদ মো:কাওসার খান ও রুহুল আমিনের মধ্যে কথা কাটাকাটির এক পযার্য় রুহুল আমিনের লোকজন সোমবার (১৮ এপ্রিল) বেলা ১১টা ব্যাপক ভাবে মারধর করলে কাওসার জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা কাওসারকে উদ্ধার করে প্রথমে পটুয়াখালী পরে বরিশাল শেরে  বাংলা মডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন শেষে মারা যায়। 

তার স্ত্রী রিনা বেগম জানান, মাত্র আড়াইশ টাকার জন্য আমার স্বামী খুন হয়েছে বলে আহাজারী করে। রুহুল আমিনের লোকজন জানান, আমখোলা ইউনিয়নের এক জন প্রতিনিধির কাছে মো: কাওসারের চিকিৎসা বাবদ ২০ হাজার টাকা বাবদ দেয়া হয়েছে সে ব্যাপারে জনপ্রতিনিধি আদৌ কোনো ভুমিকা নেন নি।

এ ব্যাপারে গলাচিপা থানার এস আই  মোক্তার হোসেন জানান, সোমবার কাওসারের পোষ্ট মডেম শেষে বিকালে বাড়ীতে দাফনের ব্যবস্থা চলছে। এ ঘটনায় প্রতিপক্ষ গা ঢাকা দিয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

রাজশাহীর সময় / জি আর