১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২০:২২ অপরাহ্ন


ঈদে মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে 'শান'
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২২
ঈদে মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে 'শান' ফাইল ফটো


 ঈদে বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে সিয়াম আহমদ ও পূজা চেরি অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'শান'। ঈদের দিন থেকে কুয়ালালামপুরের টিজিভি বুকিট রাজা, রাওয়াঙ, সেরি মঞ্জুং পার্ক, টিজিভি জয়া ও জহরুল বরু সিটি স্কয়ার সিনেপ্লেক্সগুলোতে দেখা যাবে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটি। 

দেশের বাইরে সিনেমাটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘শান-সিনেমার মাধ্যমে মালয়েশিয়াতে দ্বিতীয় কোনো বাংলাদেশি সিনেমার প্রদর্শন শুরু করছি। ঈদের মতো বড় উৎসবে এখানে বসবাসকারী বাংলাভাষীরা বাড়তি বিনোদন পাবেন বলেই আমাদের বিশ্বাস।’

এদিকে ঈদে বাংলাদেশের সব সিনেপ্লেক্সসহ ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের বড় বড় সব সিনেমা হলে ইতোমধ্যে 'শান' ছবিটি মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা।

এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের এ ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ছবিটির মাধ্যমে 'পোড়ামন ২' ও 'দহন' এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

ছবিটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন  ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

ছবিটিতে পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি কলকাতার 'প্যানথার' এবং বলিউডের  হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, আশিকি ২, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন।

রাজশাহীর সময়/এম