২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৯:৪০ অপরাহ্ন


কিশোরী ভাগ্নীকে ধর্ষণ করলো মামা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২২
কিশোরী ভাগ্নীকে ধর্ষণ করলো মামা কিশোরী ভাগ্নীকে ধর্ষণ করলো মামা


বাড়িতে পৌঁছে দেওয়ার নাম করে মানসিক ভারসাম্যহীন ভাগ্নীকে (১৬) নির্জন জায়গায় নিয়ে গিয়ে সারাদিন ধর্ষণ করেছে মামা। তারপর তাকে নিজের বাড়িতে পৌঁছে দেয়। ভাগ্নী বাড়িতে কিছু বলতে না পারলেও অসুস্থ হয়ে পড়ে। তখনই প্রকাশ্যে আসে মূল রহস্য।

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের ঘুঘুডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানসিক ভারসাম্যহীন ওই কিশোরী নিখোঁজ হয়েছিলো। পরিবার জানতে পারে মেয়ে বালুরঘাটে একটি গ্রামের দিকে চলে গেছে।এরপর তাঁরা ফিরিয়ে আনতে দূর–সম্পর্কের মামাকে দায়িত্ব দেন। আর ভাগ্নীকে পেয়ে নির্জন জায়গায় নিয়ে গিয়ে সারাদিন ধর্ষণ করে।

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের ঘুঘুডাঙ্গা এলাকায় ১৬ বছরের মানসিক ভারসাম্যহীন ভাগ্নীকে ধর্ষণ করে সে। বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তখনই পরিবারকে চিকিৎসকরা ঘটনাটি জানায়।

বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা বুঝতে পেরে বালুরঘাট থানার সঙ্গে যোগাযোগ করেন। হাসপাতালের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় পুলিশে। এই অভিযোগের ভিত্তিতে বিশ্বনাথ মাহাতোকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনা জানতে পেরে রাতেই বালুরঘাট থানায় আসেন জেলা পুলিশ সুপার রাহুল দে, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ–সহ অন্যান্য আধিকারিকরা।

এ ঘটনায় বালুরঘাট থানায় অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। নির্যাতিতার চিকিৎসা চলছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে।

রাজশাহীর সময় / এম আর