২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২৪:৩৫ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার রাজশাহী মহানগরীতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার


রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ১২জন জুয়াড়ি গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)

বুধবার দিবাগত রাত দেড়টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন সপুরা এলাকায় সিএনজি স্ট্যান্ড সংলগ্ন “শ্রমিক সংঘ” ঘরের ভিতর জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় ৫সেট জুয়া খেলা খোলা তাস ও নগদ-১৫,৮৪০-টাকা। 

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো: মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকার মৃত ইরফানের ছেলে মোঃ রুহুল আমিন(৫০), মোঃ আজিজুল বেপারীর ছেলে মোঃ মহিদুল ইসলাম(২৩), মৃত গোলাম রসুলের ছেলে মোঃ আজাদ আলী(৩৮), ইউনুস মোল্লার ছেলে মোঃ ইব্রাহীম মোল্লা(৩৮), ছোটবনগ্রাম (দক্ষিণপাড়া) এলাকার মৃত আরিজ উদ্দিনের ছেলে মোঃ রহিদুল ইসলাম সেলিম(৩৬), শিরোইল কাঁচাবাজার এলাকার মোঃ শামীমের ছেলে মাঃ আকাশ(২১), বোয়ারিয়া থানার ফুদকিপাড়া এলাকার নিরেনের ছেলে শ্রী বাবু শিং(৪৩), কাদিরগঞ্জ দড়িখরবোনা এলাকার জয়নাল আবেদীনের ছেলে মোঃ কামরুল হাসান(৩৫), নুরুল ইসলামের ছেলে মোঃ রনি(২৮), শাহমখদুম থানার হরিষার ডাইং গ্রামের মোঃ হাবিবুল্লাহর ছেলে মোঃ সিয়াম মোল্লা(৩০), নওদাপাড়া রায়পাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ সোহেল আলম (৩৮), রাজপাড়া থানার মৃত আবেদ আলীর ছেলে মোঃ রুবেল(২৪)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, বুধবার দিবাগত রাত দেড় টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর বোয়ালিয়া থানাধীন সপুরা এলাকার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন “শ্রমিক সংঘ” ঘরের ভিতর জুয়ার আসর চলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় মহানগর ডিবি পুলিশের একটি দল। এ সময় নগদ টাকা ও তাসসহ ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

রাজশাহীর সময় / জি আর