২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:৪১:৫০ অপরাহ্ন


স্ত্রী ও কন্যাকে গুলি করে হত্যার পর এক ব্যক্তির আত্মহত্যা
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২২
স্ত্রী ও কন্যাকে গুলি করে হত্যার পর এক ব্যক্তির আত্মহত্যা স্ত্রী ও কন্যাকে গুলি করে হত্যার পর এক ব্যক্তির আত্মহত্যা


প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তি তার প্রাক্তন স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বিকেলে পটনার গারদানিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম নাম রাজীব কুমার। তার মেয়ের নাম সংস্কৃতি। তার  দ্বিতীয় স্ত্রীর নাম শশী প্রভা।

পারিবারিক কলহের জেরই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারনা পুলিশের। এদিকে মাঝ রাস্তায় এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিহারের রাজধানীতে। 

এদিকে ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই খুনের বিষয়টি প্রকাশ্যে আসে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়া তিন নারীকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। পিঠে ব্যাকপ্যাক থাকা সেই লোকটির সঙ্গে দু’জনকে তর্ক করতে দেখা যায়। এরপরই হঠাৎ, সে একটি রিভলভার বের করেন এবং একটি অল্পবয়সী মেয়ে ও তার পাশে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে গুলি করে, তার পরে নিজেকেও গুলি করে সে।

জানা গেছে, ভিডিয়োতে দেখা যাওয়া তৃতীয় মহিলা হলেন গুলিবিদ্ধ ছোট্ট মেয়েটির দিদা। এই গোটা ঘটনার পর তাঁকে স্তম্ভিত হয়ে মাঝ রাস্তায় বসে পড়তে দেখা যায়। পুলিশ জানিয়েছে যে ঘটনাটি পুলিশ কলোনির একটি রাস্তায় ঘটেছে। দুপুরের দিকে সেখানে বেশ কয়েকজন অবসরপ্রাপ্ত এবং চাকরিরত আইপিএস অফিসার ছিলেন। সেই সময়ই রাজীব কুমার এই ঘটনা ঘটায়। পটনার সিনিয়র এসপি এমএস ঢিল্লোঁ বলেন, ‘ঘটনার প্রত্যক্ষদর্শী রয়েছে এবং আমরা তাদের বক্তব্য রেকর্ড করেছি। আমরা অপরাধের সিসিটিভি ফুটেজও পেয়েছি। লাশগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময় / জি আর