২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০২:৪০ অপরাহ্ন


সাড়ে ১৩ লাখ টাকার মাদকসহ রাজশাহীর ৩মাদক কারবারী কুমিল্লায় গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২২
সাড়ে ১৩ লাখ টাকার মাদকসহ রাজশাহীর ৩মাদক কারবারী কুমিল্লায় গ্রেফতার সাড়ে ১৩ লাখ টাকার মাদকসহ রাজশাহীর ৩মাদক কারবারী কুমিল্লায় গ্রেফতার


ঢেউটিনের আড়ালে ট্রাক যোগে উত্তরবঙ্গে মাদক পাচারকালে সাড়ে ১৩ লাখ টাকার মাদকসহ রাজশাহীর ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত পৌনে ৪টায় র‌্যাব-৭, এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী নগরীর উপকন্ঠ কর্নহার থানার বেজুড়া গ্রামের মোঃ গাফ্ফার আলীর ছেলে মোঃ ফারুক হোসেন (২৭), একই গ্রামের মোঃ সাজ্জাদ আলীর ছেলে মোঃ তমাল আহম্মেদ (১৮) ও মোঃ আনোয়ার হোসেনের ছেলে মোঃ ফরিদ কবির (২০),

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭, সিনিঃ সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার।

তিনি জানান, র‌্যাব-৭, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি ট্রাক এবং ট্রাকের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৮৩ কেজি গাঁজা, ৩বোতল বিদেশী মদ ও ২ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে জানায়, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা, ফেন্সিডিল, মদ) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতার মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিযন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই মিডিয়া কর্মকর্তা।  

রাজশাহীর সময় / জি আর