২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩৯:৪২ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০২-০৫-২০২২
রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য গ্রেফতার রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য গ্রেফতার


রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার হয়।

রোববার (১ মে) বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর দামকুড়া থানার শিতলাইয়ের মো: রফিকুল ইসলামের ছেলে মো: আল-আমিন (২০), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ির মৃত রহিম মন্ডলের ছেলে মো: মালেক মন্ডল (৫৫) ও মালেকের স্ত্রী মোসা: ফাহিমা বেগম (৪০)।

সোমবার (২ মে) বেলা ১২টায় চন্দ্রিমা থানায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাজিদ হোসেন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মো: শামিম গত ২৫ এপ্রিল ২০২২ বিকেল ৩টায় তার ব্যবহৃত অটোরিকশা প্রতিদিনের মত চালিয়ে বাড়ির সামনে রেখে ভিতরে যায়।বাড়ির ভিতরে কাজ শেষ করে আধা ঘন্টা পরে বাহিরে এসে দেখে তার অটোরিকশাটি নাই। 

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেনের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানা পুলিশ আসামিদের নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক চুরি যাওয়া অটোরিকশা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে এসআই প্লাবন কুমার সাহা ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১ মে ২০২২ বিকেল পৌনে ৪টায় বোয়ালিয়া থানার রাজশাহী রেলওয়ে স্টেশন মোড় হতে আসামি মো: আল-আমিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি আল-আমিনের দেওয়া তথ্যমত সন্ধ্যা ৬টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ি আদর্শ গ্রামে অভিযান পরিচালনা করে আসামি মো: মালেক মন্ডল ও তার স্ত্রী মোসা: ফাহিমা বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি আল-আমিন জানায়, সে অটোরিকশাটি চুরি করে আসামি মো: মালেক মন্ডল ও মালেকের স্ত্রী মোসা: ফাহিমা বেগমের কাছে বিক্রি করে।আসামি মালেক ও তার স্ত্রী ফাহিমা চোরাই জেনেও অটোরিকশা ক্রয় করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহীর সময়/জেড