২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৪:৫০ অপরাহ্ন


অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অভিনেত্রী তনুশ্রী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৫-২০২২
অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অভিনেত্রী তনুশ্রী অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অভিনেত্রী তনুশ্রী


সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। পায়ে চোট পেয়েছেন তিনি। পড়েছে সেলাই।

সোমবার (০২ মে) মহাকাল মন্দিরে যাওয়ার সময় পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও আপলোড করে দুর্ঘটনার বিষয়টি জানান তনুশ্রী।

মন্দিরের সামনে নিজের ছবি আপলোড করে তনুশ্রী লেখেন, আজ দুঃসাহসিক একটা দিন ছিল। কিন্তু শেষ পর্যন্ত মহাকালের দর্শন পেলাম। মন্দিরে আসার পথে দুর্ঘটনার কবে পড়েছিলাম। গাড়ির ব্রেকফেল হয়ে গিয়েছিল। অল্পের জন্য রক্ষা পেলাম। চোটে কয়েকটা সেলাই দিতে হয়েছে। জয় শ্রী মহাকাল।

এইবাঙালি অভিনেত্রীর দুর্ঘটনার খবর পেয়ে অনুরাগীরা বেশ উদ্বেগ প্রকাশ করেছিলেন। অনেকেই তার আরোগ্য কামনা করে কমেন্ট করেন। অনেকে আবার তিনি কেমন আছেন, সেই খোঁজ নেন।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম ছবি ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর আর তনুশ্রীর কোনো সিনেমা মুক্তি পায়নি।

বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম। অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় করিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ এনেছিলেন তিনি। যদিও প্রত্যেক অভিযুক্তই অভিনেত্রীর দাবি নস্যাৎ করে দেন। 

রাজশাহীর সময় / জি আর