২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫২:১৮ অপরাহ্ন


গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৫-২০২২
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫


গাজীপুরে ঈদের দিনে মাত্র ১০ মিনিটের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৩ মে) বিকেলে কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে সিএনজি ও বাসের সংঘর্ষ হয়। এর সাত কিলোমিটার দূরে ব্যাটারিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে আরও একজন নিহত হন।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাদুল্যাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মো. হোসেন (৪৫) ও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দাবাড়ি এলাকার মৃত শফিকের স্ত্রী সাথি আক্তার (২৫)। দুর্ঘটনায় শরিফ হোসেন (২৮) নামের এক ব্যক্তি, তার ঠিকানা পাওয়া যায়নি এবং ৪০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। 

ফায়ার সার্ভিস ও পুলিশ জানিয়েছ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর উড়াল সড়কের পূর্ব পাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক মারা যান। চালকের পরিচয় পাওয়া যায়নি। এ সময় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেণু বেগম, সাথি আক্তার ও শরীফ হোসেনের মৃত্যু হয়।

এর ঠিক ১০ মিনিট পরই ওই দুর্ঘটনাস্থল থেকে সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মো. হোসেন নামের অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

গুরুতর আহত অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এনা পরিবহনের বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

 সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, এনা পরিবহনের বাস ও সিএনজির অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময় / জি আর