২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৬:০৪ অপরাহ্ন


সেক্সি টোনড ফিগারে বলিউডের 'বিকিনি বেব'
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৪-০৫-২০২২
সেক্সি টোনড ফিগারে বলিউডের 'বিকিনি বেব' আমিশা প্যাটেল। ফাইল ফটো


 'কহো না প্যায়ার হ্যায়' -এর অভিনেত্রী আমিশা প্যাটেলকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। সিনেমা তে খুব বেশি দেখা না গেলেও বলিউডে তার দাপট এখনও রয়েছে।

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা যেন বারেবারে প্রমাণ করে দিচ্ছেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত আমিশা প্যাটেল। তার শরীরী নেশা উপভোগ করতে যেন মুখিয়ে থাকেন ভক্তরা। 

কখনও অন্তর্বাস পরে আবার কখনও অন্তর্বাস ছাড়া সর্বদাই নেটপাড়ায় ঝড় তুলেছেন আমিশা প্যাটেল। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় চৈত্রের কাঠফাটা গরমে উষ্ণতার পারদ চড়ালেন আমিশা। 

নিজের ইনস্টগ্রামে সুইমিংপুলের পাশে শুয়ে হট ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন আমিশা প্যাটেল।স্ট্রাইপ বিকিনিতে উপচে পড়ছে স্তনেক একাংশ। হট ক্লিভেজে ভক্তদের পাগল করে দিয়েছেন আমিশা প্যাটেল। 

খোলা চুল, চোখে সানগ্লাস, মাখনের মতো ত্বকে যেন লাস্যময়ী আমিশা। কখনও বসে, কখনও আবার শুয়ে নানা ভঙ্গিমায় যৌন আবেদনে ঝড় তুললেন আমিশা প্যাটেল। সেক্সি চাবুক ফিগারে ভক্তদের ধরে রাখতে হামেশাই নানা ছবি-ভিডিও পোস্ট করে থাকেন আমিশা প্যাটেল এবারও তার অন্যথা হল না।

অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি বির্তকে জড়িয়েছেন আমিশা প্যাটেল। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা।

 বর্তমানে বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। সম্প্রতি স্পোর্টস অ্যাটায়ারে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন আমিশা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার ।

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা।  সোশ্যাল মিডিয়ায় হট ভিডিওতে আগুন জ্বালিয়েছেন আমিশা। বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। 

উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা। পোশাক ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা।  খোলা চুল, রোদচশমায় নিজেকে যেন উজাড় করে দিয়েছেন আমিশা প্যাটেল ।  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। 

সোশ্যাল মিডিয়াতে এসেও কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা প্যাটেল। ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা। 

রাজশাহীর সময়/এ