২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৭:১১ পূর্বাহ্ন


পবায় সন্ত্রাসী জুবায়েরের ভাই দেলোয়ার গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৫-২০২২
পবায় সন্ত্রাসী জুবায়েরের ভাই দেলোয়ার গ্রেফতার পবায় সন্ত্রাসী জুবায়েরের ভাই দেলোয়ার গ্রেফতার


রাজশাহীর পবায় সন্ত্রাসী জুবায়েরের ভাই দেলোয়ারকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর সোয়া ১টার দিকে পবা থানার ঘোলহাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে এসআই মিজান ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার দেলোয়ার ওই এলাকার ইলিয়াস উদ্দিনের ছেলে। সে কুখ্যাত সন্ত্রাসী জুবায়েরের ভাই।

উল্লেখ্য, রোববার (১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে পূর্ব শত্রুতার জেরে উপজেলার পবা থানার ৯নং পারিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাফরের নির্দেশে একই গ্রামের জামাল (৬০) নামের এক ব্যক্তির বাড়িতে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর চালায় কুখ্যাত সন্ত্রসী জুবায়ের বাহিনী।

এ সময় তারা জামালকে হাতুড়ি, লাঠি, চাপাতি দ্বারা মাথা, হাত, পা সহ পুরো শরীরে ব্যাপক আঘাত করে। ওই সময় জামালের ছেলে শাহাদাৎ (২৬) তাকেও পুরো শরীরে এলোপাথাড়িভাবে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে সন্ত্রাসীরা। এখানেই শেষ নয়। সেখানে সন্ত্রাসী জুবায়ের স্থানীয়দের উদ্দেশ্যে প্রকাশ্যে বলে, এদের সাথে যারা মিশবে তাদেরও পিটানো হবে। বাংলাদেশের যেই তাদের সাপোর্ট করুক কাউকে ছাড়া হবেনা বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। 

এরপর গুরুত্বর আহত জামালকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে তার মাথা, হাত ও পায়ে একাধিক সেলাই দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। আহত জামাল পবা থানার ঘোলহাড়িয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত হোসেনের ছেলে।

সোমবার দুপুরে আহত জামালকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে রামেকের ৮ নং ওয়ার্ড থেকে ছুটি দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যপারে সোমবার দুপুরে জামালের ছেলে বাদি হয়ে পবা থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং-৪, তাং ০২/০৫/২০২২।

আহত জামাল জানান, মেম্বার জাফরের নির্দেশে সন্ত্রাসী জুবায়ের তার বাহিনী নিয়ে আমার দুই ভাইকে মেরে ফেলার উদ্দেশ্যে দফায় দফায় দলবল দিয়ে গ্রামে এসে খোঁজাখুজি করছে। তাদের ভয়ে আমার দুই ভাই তাহাসেন (৫৫) ও বাবু (৫০) পালিয়ে থাকছে। বর্তমানে আমরা সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি।

এদিকে, সন্ত্রাসী জুবায়েরের ভাই দেলোয়ারকে পুলিশ গ্রেফতার করায় আরও বেপরোয়া হয়ে ওঠেছে সন্ত্রাসী জুবায়ের। সে ও মেম্বার জাফর  প্রকাশ্যে বলছে তাদের সবােইকে মেরে ফেল যত টাকা খরচ হয় করবো। তাদের এমন বক্তব্যে ভয়ে ভয়ে থাকছে জামাল ও তার দুই ভাইয়ের পরিবারের সদস্যরা। 

জানতে চাইলে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদুল ইসলাম জানান, জামালকে পিটিয়ে আহতের ঘটনায় আসামী দেলোয়ারকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। শিঘ্রই সকল আসামীদের গ্রেফতাার করা হবে বলেও জানান ওসি। 

রাজশাহীর সময় / জি আর