১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩০:১৯ পূর্বাহ্ন


সাতক্ষীরায় পেট্রল ঢেলে গৃহবধূকে হত্যাচেষ্টা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২২
সাতক্ষীরায় পেট্রল ঢেলে গৃহবধূকে হত্যাচেষ্টা সাতক্ষীরায় পেট্রল ঢেলে গৃহবধূকে হত্যাচেষ্টা


মোবাইল ফোনে মালয়েশিয়া প্রবাসীর সঙ্গে বিয়ে। সম্পর্কের অবনতি হওয়ায় স্বামীকে ডিভোর্স। ক্ষিপ্ত হয়ে দেশে ফিরে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ। এ ঘটনায় দগ্ধ বর্তমান স্বামীও। পুলিশ বলছে, তদন্ত করে নেওয়া হবে আইনি ব্যবস্থা।

সাতক্ষীরার পাটকেলঘাটার তামান্নার (১৮) সঙ্গে এক বছর আগে ফোনে বিয়ে হয়, একই এলাকার মালয়েশিয়া প্রবাসী সাদ্দামের। অল্পদিনের মধ্যে দেশে ফেরার কথা থাকলেও সাদ্দাম না ফেরায় প্রায়ই ঝগড়া হতো স্বামী-স্ত্রীর। এক পর্যায়ে সাদ্দামের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে মামাতো ভাই ফরহাদের (২৫) সঙ্গে বিয়ে দেওয়া হয় তামান্নাকে।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছুদিন আগে দেশে ফেরে সাদ্দাম। বৃহস্পতিবার (০৫ মে) সন্ধ্যায় পাটকেলঘাটা নদীর পাড়ে স্বামীকে নিয়ে বসেছিল তামান্না। এ সময় তামান্নার গায়ে পেট্রল ঢেলে আগুন দেওয়া হয়। 

 স্ত্রীকে বাঁচাতে গিয়ে আহত হন বর্তমান স্বামীও। দু’জনকেই উদ্ধার করে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়।  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রীতম কর্মকার বলছেন, তামান্নার শরীরের ৭০-৮০ ভাগ পুড়ে গেছে।

পুলিশ বলছে, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে নেওয়া হবে আইনি ব্যবস্থা। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, শুক্রবার বিকেলে তালা উপজেলার পাটকেলঘাটা থানায় ছয়জনের নাম উল্লেখ করে মামলার আবেদন করেছেন তামান্নার বাবা আবদুল হক। 

 আসামিরা পলাতক। আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তামান্না বর্তমানে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।