২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৪৬:২৪ পূর্বাহ্ন


টিভিএস বিপিএল ফুটবল শেখ জামাল ধানমন্ডিকে ১-০ গোলে পরাজিত করে বাংলাদেশ পুলিশ ক্লাব
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২২
টিভিএস বিপিএল ফুটবল শেখ জামাল ধানমন্ডিকে ১-০ গোলে পরাজিত করে বাংলাদেশ পুলিশ ক্লাব টিভিএস বিপিএল ফুটবল শেখ জামাল ধানমন্ডিকে ১-০ গোলে পরাজিত করে বাংলাদেশ পুলিশ ক্লাব


 শহীদ বীর শ্রেষ্ঠ ফ্লাইট লেঃ মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের প্রথম পর্বের খেলায় নিজেদের হোম গ্রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি গোলশুন্য ড্র করে বাংলাদেশ পুলিশ ক্লাবের সাথে। ফিরতী লীগের খেলায় বাংলাদেশ পুলিশ ক্লাব তাদের হোম ভেন্যুতে শক্তিশালী শেখ জামাল ধানমন্ডিকে ১-০ গোলে পরাজিত করে ১৪ খেলা শেষে ১৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে ৭ম স্থানে অবস্থান করছে। এদিকে শেখ জামাল দল ১৪ খেলা শেষ ২৭ পয়েন্ট নিয়ে ৩য় স্থানে অবস্থান করছে।

শনিবার মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে তীব্র উত্তোজনাপূর্ণ খেলায় শক্তিশালী শেখ জামালকে পুলিশের ১-০ গোলে পরাজিত করে বাংলাদেশ পুলিশ ক্লাব। প্রথমার্ধে অগুছালো ফুটবল খেললেও দ্বিতীয়ার্ধে নিজেদের গুছিয়ে নেয় পুলিশ ক্লাব। এরি ফল হিসেবে তারা খেলার ৬২ মিনিটে গোল পেয়ে যায় পুলিশ ক্লাব। পুলিশ ক্লাবের বাবলু জটলার মধ্যে ডি বক্সে পায়ে বল পেলে তিনি ভুল না করে বলটি জালে পাঠিয়ে দেন। এর কয়েক মিনিট আগে বাবলু একটি সহজ গোলের সুযোগ হাত ছাড়া করে। তা না হলে পুলিশ ক্লাব ২-০ গোলে জয়লাভ করে মাঠ ছাড়তো। 

খেলার প্রথমার্ধে শেখ জামাল একজেটিয়া প্রধান্যবিস্তার করে খেলা বেশ কয়েকটি গোলের সুযোগ হাতছাড়া করে শেখ জামাল। ১০মিঃ  গাম্বিয়ার স্টাইকার শেখ জামালের অধিনায়ক সোলোমন কিং এর জোরালো শর্ট গোলপোস্টে লেগে ফিরে আসে। এর পর ১৫ মিনিটেও সোলোমনের শর্ট  অল্পের জন্য ক্রসবারের উপর দিয়ে চলে যায়। খেলা শেষ মুহুত্বে উভয় দলের খেলোয়াড়রা উত্তোজিত হয়ে পরলে খেলা বিশৃঙ্খলা সৃষ্টি হয়। রেফারী মিজানুর রহমান শক্ত হাতে খেলা পরিচালনা করে ৯০ মিনিট শেষে মাঠ ত্যাগ করেন। আজ রোববার মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে স্বাধীনতা ক্রীড়া সংঘ ও উত্তরা বারিধারা ক্লাব অংশ নেবে।