২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০৪:৫৮ পূর্বাহ্ন


শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২২
শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান


শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান, তবে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় সুহানার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। তিনি একজন স্টার কিড হিসেবে বেশ বিখ্যাত এবং তার মা গৌরী খানও প্রতিদিন তার মেয়ের ছবির ভিডিও শেয়ার করেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সুহানা তার লুক এবং ফ্যাশন সেন্সের কারণেও বেশ জনপ্রিয়। তার মা গৌরী খান ইনস্টাগ্রামে সুহানার একটি সর্বশেষ ছবি শেয়ার করেছেন। এই ছবিতে সুহানাকে ফুল প্রিন্টের শার্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে।

তিনি এই ছবিটি তার মেয়ে সুহানাকে ট্যাগ করেছেন এবং ক্যাপশনে একটি হার্ট ইমোজি শেয়ার করেছেন। তিনি আরও একটি ছবি শেয়ার করেছেন, যাতে মা দিবসে সুহানা তাকে ফুল দিয়েছেন। সেই সঙ্গে বার্তায় আরও লেখা, “শুভ মা দিবস, মা। জবাবে তিনি লিখেছেন, আমি তোমাকে ভালোবাসি, সুহানা।

এই পোস্টে, একতা কাপুর লিখেছেন, "সুন্দর।" জোয়া আখতার, সীমা খান, ভাবনা পান্ডে, মাহিপ কাপুর এবং তাদের মেয়ে শানায়া কাপুর এই ছবিতে হার্ট ইমোজি শেয়ার করেছেন।

কাজের ফ্রন্টে, সুহানা খান শীঘ্রই জোয়া আখতারের নেটফ্লিক্স সিরিজ দ্য আর্চিস দিয়ে আত্মপ্রকাশ করবেন। সুহানা ছাড়াও, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং খুশি কাপুরও এটি দিয়ে ডেবিউ করতে চলেছেন। আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায় থাকবেন অগস্ত্য নন্দা। যেখানে ভেরোনিকা থাকবেন সুহানা খান।