২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৪:২১ পূর্বাহ্ন


সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২২
সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত


সিলেট শহরতলির খাদিমপাড়ায় বিদ্যুতের লাইন সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক লাইনম্যান নিহত হয়েছেন। ওই লাইনম্যান একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের হয়ে কাজ করছিলেন। তার নাম সুজন (৪০)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১০ মে) সকাল ১০টার দিকে খাদিমপাড়া ইউনিয়নের দাসপাড়া ৪ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে। শাটডাউন ছাড়াই (বিদ্যুৎ সরবরাহ বন্ধ না করে) ওই লাইন সংস্কারের কাজ শুরু হয়। ফলে কাজ শুরুর সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়।

খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ বলেন, ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহের লাইন মেরামত কাজ করতে গিয়ে ওই ব্যক্তি মারা গেছেন।

 খাদিমপাড়া ইউনিয়নের দাসপাড়া ৪ নম্বর রোডের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজে নিয়োজিত প্রতিষ্ঠান মেসার্স আবুল কালাম মন্ডল। এই প্রতিষ্ঠানের কাজের তদারকি করছেন ঠিকাদার সালাম। ওই ঠিকাদারের গাফিলতিতে এ দুর্ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

 পিডিবি ডিভিশন-৫-এর  নির্বাহী প্রকৌশলী অনিক সরকার জানান, শাটডাউন ছাড়াই ওই ব্যক্তি লাইন সংস্কারের কাজে নামেন। যে কারণে তিনি দুর্ঘটনার শিকার হন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা নেবে।