২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৬:১৫ অপরাহ্ন


রাজশাহী সুইমিংপুলে সাঁতার প্রশিক্ষন শিবির শুরু
বাবুল :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৫-২০২২
রাজশাহী সুইমিংপুলে সাঁতার প্রশিক্ষন শিবির শুরু রাজশাহী সুইমিংপুলে সাঁতার প্রশিক্ষন শিবির শুরু


রাজশাহী জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও জেলা সাঁতার সমিতির সহযোগিতায় ৪০ জন ছেলে মেয়ে নিয়ে ২০দিন ব্যাপী সাঁতার প্রশিক্ষন শিবির শনিবার(১৪ মে)  রাজশাহী জেলা সুইমিংপুলে শুরু হয়েছে।

এই প্রশিক্ষন শিবিরে গত বছরে জাতীয় সাঁতারে অংশ গ্রহন করে পদকপ্রাপ্ত দুই ক্ষুদে সাঁতারু সাবা ও সারা অংশ গ্রহন করছে। প্রশিক্ষন প্রদান করবেন প্রশিক্ষনপ্রাপ্ত সাঁতার প্রশিক্ষক মোঃ মিজানুর রহমান তাকে সহযোগিতা করবেন কেয়া। এই প্রশিক্ষন শিবিরের বাজেট ধরা হয়েছে ১(এক লক্ষ) টাকা। জেলা সাঁতার সমিতির আহবায়ক মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে এই সাঁতার প্রশিক্ষন শিবিরের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কল্যাণ চৌধুরী। এর তিনি সাঁতারুদেরকে উদ্দেশ্য করে বলেন যে কোন বিষয়ের উপর মনযোগ দিয়ে লেগে থাকলে সে সামনের দিকে এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী একজন ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী ।

তিনি খেলাধুলা পছন্দ করেন এবং দেশের খেলা হলেই কোন পটোকলের তোয়াকা না করে মাঠে খেলা দেখতে চলে যান । উদ্বোধন শেসে খুদে সাঁতারুদ্রে হাতে সাঁতার প্রশিক্ষনের জন্য প্রশিক্ষন কিটস তুলে দেন ও সাঁতার প্রশিক্ষন শিবির উপভোগ করেন। এমকি তিনি নিজ রান্না করে খেলোয়াড়দের খেতে দেন যা আপনারা জানেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম, বাংলাদেশ শিশু একাডেমীর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা  মোঃ মনজুর কাদের, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন ও  রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন। স্বাগত বক্তব্য দেন জেলা সাঁতার সমিতির সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ। এ সময় সাঁতার প্রশিক্ষক মোঃ আব্দুর রউফ রিপনসহ অন্য কম্যকর্তাবুন্দ উপস্থিত ছিলেন।