২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪৯:১৩ পূর্বাহ্ন


পাঁচবিবিতে আপন পিতাকে পিঠিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড সন্তান আটক
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২২
পাঁচবিবিতে আপন পিতাকে পিঠিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড সন্তান আটক পাঁচবিবিতে আপন পিতাকে পিঠিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড সন্তান আটক


জয়পুরহাটের পাঁচবিবিতে জন্মদাতা ৭০ বয়স বয়সী বৃদ্ধা পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড সন্তান সুলতান মাহমুদ দেওয়ান (৪৫)কে আটক করেছে থানা পুলিশ। রোববার ভোরে পাঁচবিবি উপজেলার আটাপুুর ইউনিয়নের বরণ গ্রামে এঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের(৭০)পাঁচবিবি উপজেলার ইউপির বরণ গ্রামের বাসিন্দা ও আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন।
এমন সংবাদের ভিক্তিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং অভিযান চালিয়ে মাত্র কয়েক ঘন্টার মাথায় পাষণ্ড সন্তান সুলতান মাহমুদ দেওয়ান'কে আটক করে থানায় নেয়া হয়েছে।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়,রোববার (১৫ মে) ভোরে পারিবারিক কলহের জেরধরে বাবা-ছেলের মধ্যে উচ্চকন্ঠে কথা কাঁটাকাঁটি হয়।একপর্যায়ে বাড়ির উঠান থেকে লাঠি নিয়ে ৭০ বছর বয়সী আপন বৃদ্ধ পিতা সাবেক ইউপি সদস্য কাদের দেওয়ানের মাথায় সজোরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়েন।এমন অবস্থাতেও তিনি জীবন বাঁচতে চিৎকার করলেও তার পাষণ্ড ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে রক্তাক্ত অবস্থায় লাশটি তাদের ঘরের মধ্যে উদ্ধারসহ পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেপাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান,বৃদ্ধ বাবাকে হত্যার অভিযোগে তার আপন ছেলে সুলতান মাহমুদকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে এবং এঘটনায় পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।
পরে বিষয়টি নিয়ে পাঁচবিবি (সার্কেল) সহকারী পুলিশ সুপার মো.ইশতিয়াক আলম এর সাথে কথা বললে তিনি বলেন,ঘটনার খবর পাওয়া মাত্র ওই গ্রামে পুলিশ পরিদর্শন করে। তাদের নিজ বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধারসহ পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তার ছেলেকে আটক করেছে। তিনি আরও বলেন, রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধারের পর সুরতহাল ময়না তদন্তের মাধ্যমে মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।