২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৮:৪০ পূর্বাহ্ন


মায়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিককে দেখে খুন করলো ছেলে
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৫-২০২২
মায়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিককে দেখে খুন করলো ছেলে মায়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিককে দেখে খুন করলো ছেলে


মায়ের সঙ্গে এক ব্যক্তিকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেছিল ছেলে। এরই জেরে ওই ব্যক্তিকে পিটিয়ে খুন করল ওই মহিলার ছেলে। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের দাসপুরের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তির নাম অসিত মাইতি (৬২)। তাকে মাথায় এবং মুখে ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। অসিত মাইতিকে খুনের অভিযোগে পুলিশ ইতিমধ্যে ওই যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, গতকাল রোববার নাড়াজোলে পুকুর পাড় থেকে অসিত মাইতিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। তার মাথায় এবং মুখে আঘাতের চিহ্ন ছিল। যা দেখে প্রাথমিকভাবে পুলিশের ধারনা তাকে ভারী কিছু দিয়ে মাথায় ও মুখে আঘাত করা হয়েছিল।

সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে অসিতের সঙ্গে পাড়ারই এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বছর কয়েক আগে ওই মহিলার স্বামী মারা গিয়েছিল। তারপর থেকেই দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। মহিলার ছেলে জয়পুরে সোনার কাজ করতেন। কিন্তু, লকডাউনের পর থেকে তিনি বাড়িতেই থাকছিলেন। সম্প্রতি সেখানে তামার কাজ শুরু করেছেন।

ছেলে লোকমুখে জানতে পারে অসিতের সঙ্গে তার মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। তবে সে কোনদিন হাতেনাতে ধরতে পারেনি। গতকাল রোববার মায়ের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পেয়ে মাথা ঠিক রাখতে পারেনি ওই যুবক। তারপর অসিতকে মাথায় ও মুখে আঘাত করে। এতে অসিতের মৃত্যু হয়।