২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৪৪:৫৪ অপরাহ্ন


রাজশাহীতে মিষ্টির প্যাকেটে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২২
রাজশাহীতে মিষ্টির প্যাকেটে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার রাজশাহীতে মিষ্টির প্যাকেটে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার


রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবা ট্যবলেটসহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবাররিরা হলো: চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ঘাইবাড়ি গ্রামের মৃত মুজরুল ইসলামের ছেলে মোঃ নুরুল ইসলাম(৩৭) ও একই থানার বালুটুঙ্গি গ্রামের মৃত আলী মোহাম্মদের ছেলে মোহাঃ আহাদুজ্জামান(৩৭)

মঙ্গলবার (১৭ মে) দুপুর দেড়টায় এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, চট্টগ্রামের আন্দরকিল্লা হতে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটের একটি চালান এসেছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার (১৬ মে) দিবাগত রাত সাড়ে ৭টায় বোয়ালিয়া মডেল থানার উপশহর উত্তরা ক্লিনিকের মোড়ে অভিযান চালিয়ে অভিনব কায়দায় মিষ্টির প্যাকেটে ইয়াবা ট্যাবলেট নিয়ে যাওয়ার সময় ২জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। 

জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম হতে মাদক কারবারি হাসান অরফে সুমনের সহযোগীতায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট রাজশাহীতে নিয়ে এসে বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা ভাবে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৩লাখ টাকা। 

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ শাকিল হুদা জনি ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময়/এএইচ